আজ খবর ডেস্ক:
১২ বছরের বিবাহিত জীবন তাঁদের। তবে এবার তাঁরা আলাদা পথে। বস্তুত, দুজন ইতিমধ্যেই আলাদা হয়ে গিয়েছেন। সানিয়া মির্জা ও শোয়েব মালিকের বিবাহ বিচ্ছেদের (Sania Mirza- Shoaib Malik Divorce) বিষয়টি নিশ্চিত করেছেন শোয়েব মালিকের ব্যবস্থাপনা বিভাগ দলের এক সদস্য।

একটি প্রতিবেদন অনুসারে ওই সদস্য বলেছেন, “হ্যাঁ, তাঁরা এখন আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ করেছে। আমি এর বেশি কিছু প্রকাশ করতে পারব না তবে নিশ্চিত করতে পারি যে তাঁরা আলাদা হয়ে গেছে।” এদিকে, পাক মিডিয়ার একাংশ দাবি করছে, সানিয়া মির্জা ও শোয়েব মালিক আলাদা থাকছেন। তাঁদের বিবাহ বিচ্ছেদ হওয়ার মুখে।

সানিয়া ও শোয়েব দুজনেই তাঁদের বিবাহবিচ্ছেদের বিষয়টি নিয়ে চুপ করে আছেন। তবে সানিয়ার সাম্প্রতিক একটি ইনস্টাগ্রাম পোস্ট (Instagram Post) ঘিরেই তাঁদের বিচ্ছেদ নিয়ে প্রথম গুঞ্জন ছড়ায়। আর এই বিচ্ছেদ আলোচনার মধ্যেই শিরোনামে উঠে এসেছে পাকিস্তানি অভিনেত্রী আয়েশা ওমরের (Ayesha Omar) নাম।


খবর ছড়িয়েছে, জনপ্রিয় পাকিস্তানি অভিনেত্রী (Pakistani Actress) আয়েশা ওমরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন শোয়েব। ২০২১ সালে এই অভিনেত্রীর সঙ্গেই বোল্ড ফটোশ্যুট (Bold Photoshoot) করেছিলেন পাক ক্রিকেটার। একটি পত্রিকার জন্য এক ফ্রেমে ধরা দিয়েছিলেন শোয়েব-আয়েশা। হট ও বোল্ড ছবিগুলোতে তাঁদের কেমিস্ট্রি ছিল চোখে পড়ার মত। ভারত এবং পাকিস্তানের সোশাল মিডিয়া ফিডে ভাইরাল হয়েছে পুরনো সেইসব ছবি।

নেটিজেনদের দাবি, এই অভিনেত্রীর জন্য সানিয়ার সঙ্গে সংসার ভাঙলেন শোয়েব। তবে এখনও বিষয়টি নিয়ে নীরবতা ভাঙেননি ক্রিকেট তারকা। চুপ আয়েশাও।
পাকিস্তানের লাহোরে জন্মগ্রহণ করেন আয়েশা ওমর। আয়েশাকে পাকিস্তানের জনপ্রিয় সিরিয়াল “জিন্দেগি গুলজার হ্যায়” (Zindagi Gulzar Hai) তে আরেক জনপ্রিয় পাক অভিনেতা ফাওয়াদ খানের (Fawad Khan) সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল। আয়েশা ওমর মাত্র এক বছর বয়সে তাঁর বাবাকে হারান। তিনি এবং তাঁর ভাইকে তাদের মা একাই বড় করেছেন। অভিনেত্রী বলেছিলেন, যে তাঁর ছোটবেলা বেশ কঠিন ছিল।

লাহোরের একটি গ্রামের স্কুল থেকে পড়াশুনা করে ন্যাশনাল স্কুল অফ আর্টস থেকে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি নেন। আয়েশা স্কুল-কলেজে মঞ্চে নিয়মিত থিয়েটার করতেন। এখান থেকেই তিনি নাচ শিখেছেন। আয়েশা ওমর, মডেল হিসেবে ইন্ডাস্ট্রিতে কেরিয়ার শুরু করেন। অনেক বিজ্ঞাপনে কাজ করেছেন তিনি। মাত্র আট বছর বয়সে ‘মেরে বাচপান কে দিন’ নামের একটি শো হোস্ট করেছিলেন এই পাক অভিনেত্রী।

আয়েশা ‘করাচি সে লাহোর’ (২০১৫), ‘ইয়ালঘর’ (২০১৭) এবং ‘কাফ কঙ্গনা’ (২০১৯)-এর মতো পাকিস্তানি ছবিতে কাজ করেছেন। তিনি পাকিস্তানের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের একজন এবং তাঁর ব্যক্তিগত ইউটিউব অ্যাকাউন্টে ব্যাপক ফ্যান ফলোয়িং উপভোগ রয়েছে।
অপরদিকে, শোয়েব মালিক এবং সানিয়া মির্জা Sania Mirza ২০১০-এর এপ্রিলে বিবাহবন্ধনে আবদ্ধ হন। তাঁদের বিয়ের পর একটা রিসেপশনও হয় হায়দ্রাবাদে। ২০১৮-এর ৩০ অক্টোবর তাঁদের ছেলে ইজহান মির্জা মালিকের জন্ম হয়।
সানিয়া বর্তমানে দুবাইতে এবং শোয়েব মালিক পাকিস্তানে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *