আজ খবর ডেস্ক:
আরও সঙ্কটজনক পরিস্থিতি ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma)। ব্রেন স্ট্রোকের পর এ বার হৃদ্‌রোগেও (Multiple Cardiac Arrest) আক্রান্ত হলেন অভিনেত্রী। এমনটাই জানা গিয়েছে হাসপাতাল সূত্রে।


গত সপ্তাহেই Aindrila Sharma ঐন্দ্রিলার দ্রুত সেরে ওঠার আশা দেখা যাচ্ছিল। কিন্তু চলতি সপ্তাহে ছবিটা সম্পূর্ণ বিপরীত। উদ্বেগ বাড়ছে অভিনেত্রীর অনুরাগীদের। টলিপাড়ার সতীর্থরাও চিন্তিত।
ঐন্দ্রিলার কাছের মানুষ সব্যসাচী (Sabyasachi Chowdhury) সোমবার ঐন্দ্রিলার জন্য মন থেকে প্রার্থনার অনুরোধ করেছিলেন নেটমাধ্যমে।

কিন্তু বুধবার সকাল থেকে পর পর হার্ট অ্যাটাক হয় ঐন্দ্রিলার। চিকিৎসকরা মনে করছেন অবস্থা একেবারেই স্থিতিশীল নয়। দেওয়া হয়েছে ‘সিপিআর’ (CPR)।
ফলে, আরও সঙ্কটজনক অভিনেত্রী। মঙ্গলবার রাতে স্ক্যান রিপোর্টে দেখা যায়, ব্রেন স্ট্রোকের পর মাথার যে পাশে অস্ত্রোপচার হয়েছিল ঐন্দ্রিলার, তার বিপরীত দিকে নতুন করে রক্ত জমাট বেঁধেছে। এই ক্লট আকারে এতই ক্ষুদ্র যে অস্ত্রোপচার করা যাবে না। তাই ওষুধ দিয়ে কমানোর চেষ্টা করা হচ্ছে।


চিকিৎসকদের চিন্তা বাড়াচ্ছে সংক্রমণ। তাঁর শরীরে সেপসিস (Sepsis) রয়েছে।
ইতিমধ্যেই আগের ওষুধ বদলে নতুন অ্যান্টিবায়োটিক চালু করা হয়েছে অভিনেত্রীর। তাঁর শরীর এতে সাড়া দেয় কী না, পর্যবেক্ষণ করা হচ্ছে।

ঐন্দ্রিলার দ্রুত আরোগ্য কামনায় অভিনেত্রীর পাশে গোটা টলিপাড়া। মঙ্গলবার পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) ফেসবুকে ঐন্দ্রিলা ও সব্যসাচীর একটি ছবি পোস্ট করে লেখেন, ‘‘এই ছোট্ট মেয়েটি এবং ওর সঙ্গীর জন্য প্রার্থনা করুন। ও শুরু থেকে মেয়েটির পাশে দাঁড়িয়ে রয়েছে। আমি তোমাদের দু’জনকেই ব্যক্তিগত ভাবে চিনি না। কিন্তু ঐন্দ্রিলা তোমার লড়াইকে কুর্নিশ জানাতে চাই।’’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *