আজ খবর ডেস্ক:
যেন ক্রাইম থ্রিলারের (Crime Thriller) দৃশ্য! প্রথম দর্শনে আঁতকে উঠেছিলেন পুলিশকর্মীরাও।
বিবস্ত্র অবস্থায় ঘরের মধ্যে রয়েছেন প্রেমিকা। আর সেখানে তাঁরই ওড়না গলায় জড়িয়ে ঝুলছেন প্রেমিক। সল্টলেকে একটি গেস্ট হাউস (Salt Lake Guest House Incident) থেকে বুধবার রাতে ওই যুবকের মৃতদেহ (Deadbody) উদ্ধার করেছে পুলিশ।
যুবকের দেহে ক্ষত চিহ্ন রয়েছে। একই সঙ্গে যুবতীর শরীরেও একাধিক আঘাতের চিহ্ন মিলেছে। আপাতত তাঁকে ভর্তি করা হয়েছে একটি বেসরকারি হাসপাতালে। যুবকের দেহ ময়না তদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

রহস্য ক্রমেই ঘনীভূত হচ্ছে। জানা গিয়েছে, ওই যুবকের নাম রনি দত্ত। ভুয়ো পরিচয় দিয়ে গত ২ মাস ধরে বিধান নগরের ওই গেস্ট হাউসের একটি রুমে ভাড়া ছিলেন দুজনে। কেন এবং কী ভাবে তাঁরা ভুয়ো পরিচয় দিয়ে সেখানে ছিলেন? তাই নিয়ে উঠছে প্রশ্ন।
পুলিশ সূত্রে খবর, পুরুলিয়ার (Purulia) বাসিন্দা রনি দত্ত গত ২ মাস ধরেই বান্ধবীর সঙ্গে Salt lake সল্টলেকের এফই ব্লকের (FE Block) ওই অতিথিশালায় থাকছিলেন।
গতকাল রাতে গেস্ট হাউসের ওই ঘর থেকে প্রচণ্ড চিৎকার চেঁচামেচির আওয়াজ পেয়ে গেস্ট হাউস থেকে পুলিশকে ফোন করা হয়। এরপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে দরজায় ধাক্কা দিতেই বিবস্ত্র অবস্থায় দরজা খুলে দেন যুবতী। সেখানে রনিকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় পুলিশ। এরপর দুজনকে উদ্ধার করে পুলিশ বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে যুবককে মৃত ঘোষণা করেন চিকিৎসকরা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুজনেই পুরুলিয়ার বাসিন্দা। গেস্ট হাউসের রুমটি বুক করা হয়েছিল নির্ঝর চৌধুরীর নামে। গেস্ট হাউসের কর্মী এবং কর্তৃপক্ষকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পারে, যুগলের মধ্যে ঝগড়া হয়েছিল। এমনকী, তাদের মধ্যে মারপিটও হয়েছিল। তবে ওই যুবক আদৌও আত্মহত্যা করেছেন বাকি পরিকল্পিত খুন, তা খতিয়ে দেখছে পুলিশ। যুবকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে আরজিকর হাসপাতালে (R G Kar Hospital)। ঘটনার তদন্ত করে দেখছে বিধাননগর দক্ষিণ থানার (Bidhannagar South PS) পুলিশ।


অনুশীল চৌধুরী নামে ওই তরুণী এখনও হাসপাতালে চিকিৎসাধীন। একটু সুস্থ হলেই তাঁর জবানবন্দি রেকর্ড করা হবে। তার পরই ঘটনা সম্পর্কে স্পষ্ট ধারণা পাওয়া যাবে বলে মনে করছেন পুলিশ আধিকারিকরা।
অন্যের নামে কীভাবে এই যুগল গেস্ট হাউজে রুম বুক করল? চেক ইন করার সময়েও যুবকের সচিত্র পরিচয় পত্র কেন দেখা হল না? সেই সব বিষয় নিয়ে প্রশ্নের সন্মুখীন গেস্ট হাউজ় কর্তৃপক্ষ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *