আজ খবর ডেস্ক:

Chanchal Chowdhuryসুখবর! সিনে প্রেমীদের জন্য মন ভাল করার মত খবর। একদিকে যখন কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের (KIFF) জন্য সেজে উঠছে নন্দন চত্বর, ঠিক তখনই আগামী ১৬ই ডিসেম্বর পশ্চিমবঙ্গের সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘হাওয়া’ (Hawa)। ইতিমধ্যেই দুই বাংলার সিনেমা হলে তুমুল জনপ্রিয়তা পেয়েছে চঞ্চল চৌধুরী (Chanchal Chowdhury) অভিনীত এই ছবিটি।
নভেম্বরের গোড়াতে এই ছবিটি প্রদর্শিত হয়েছিল নন্দনে। মূল অনুষ্ঠান ছিল বাংলাদেশ ফিল্ম ফেস্টিভ্যাল। সেখানেই চোখে পড়েছিল সকাল থেকে “হাওয়া” দেখার জন্য উৎসুক দর্শকদের লম্বা লাইন।

এবার শোরগোল অভিনেতা Chanchal Chowdhury চঞ্চল চৌধুরীর নিজের টাইমলাইনে পোস্ট করা একটি ফেসবুক ভিডিও ঘিরে। ভিডিওটি দিন কয়েক আগের। যেখানে দেখা যাচ্ছে,
এপার বাংলার আরেক জনপ্রিয় শিল্পী অনির্বাণ ভট্টাচার্য কে (Anirban Bhattacharya) রয়েছেন। দু’জনে মিলে গাইছেন ‘হাওয়া’ সিনেমার জনপ্রিয় ‘সাদা সাদা কালা কালা…’ গান।

সাদা সাদা কালা কালা/ রং জমেছে সাদা কালা…” ইদানিংকালের মধ্যে দুই বাংলায় অন্যতম জনপ্রিয় গান হিসেবে উঠে এসেছে।
এমনিতেই অনির্বাণ এবং চঞ্চলের বন্ধুত্ব জমাট। এবার তাঁদের এই ডুয়েট মুগ্ধ করেছে নেটিজেনদের।
কমেন্ট বক্সে অনেকের আবদার, দুই অভিনেতাকে এক ছবিতে চান তাঁরা।


আপাতত হইচই – এর ওয়েব সিরিজ ‘কারাগার ২’র প্রচার নিয়ে ব্যস্ত চঞ্চল চৌধুরী। অনির্বাণের ঝুলিতে আবার রয়েছে বলিউড মুভি “মিসেস চ্যাটার্জী ভার্সাস নরওয়ে”।

বাংলাদেশি অভিনেতা জানান, অনির্বাণ ভট্টাচার্যর সঙ্গে তাঁর পরিচয় অনেক দিনের। তাঁর অভিনয়ের পাশাপাশি পরিচালনারও প্রশংসা করেন। এরপরই লেখেন, “‘হাওয়া’ দেখতে নন্দনে এসেছিল সেবার…এবার আমি দেখে এলাম ওর ‘বল্লভপুরের রুপকথা’…কী অসাধারণ নির্মাণ!”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *