আজ খবর ডেস্ক:
Lokkhi Kakima Serial প্রথমে “সুদিপার রান্নাঘর” (Sudipar Rannaghar)। এবার
বছর শেষে বড়সড় ধাক্কা জি বাংলার (Zee Bangla) দর্শকদের জন্য। জনপ্রিয় “কুকিং শো” এর পর বন্ধ হতে চলেছে “লক্ষ্মী কাকিমা সুপারস্টার” (Lokkhi Kakima Superstar) সিরিয়ালটি। ২০২২ এর ফেব্রুয়ারি মাসে শুরু হয়েছিল “লক্ষ্মী কাকিমা সুপারস্টার”।
১৪ই ফেব্রুয়ারি থেকে অপরাজিতা আঢ্য (Aparajita Adhya) এবং দেবশঙ্কর হালদারকে (Debshankar Haldar) নিয়ে ভিন্ন স্বাদের গল্প সাজিয়ে হাজির হয়েছিল এই সিরিয়াল। কিন্তু মাত্র ১০ মাসের মাথাতেই গল্প অসমাপ্ত রেখে বিদায় নিচ্ছেন লক্ষ্মী কাকিমা।

অনেকদিন পর শাশুড়ি-বউ ড্রামা সিরিজ বাদ দিয়
জি বাংলার এই সিরিয়ালের হাত ধরে ছোট পর্দায় ফিরে এসেছিলেন অপরাজিতা আঢ্য। মাঝ বয়সী লক্ষ্মী কাকিমাই এই সিরিয়ালের প্রধান চরিত্র। কীভাবে পূরণ হয় এক সাধারণ গৃহবধূর মুদির দোকান খোলার স্বপ্ন, সেটাই উপজীব্য ছিল এই সিরিয়ালের।
কিন্তু পরের দিকে হঠাৎ লক্ষ্মী কাকিমার জনপ্রতিনিধি হওয়ার চেষ্টা, স্থানীয় কাউন্সিলরকে বাড়িতে ডেকে অপমান সহ না না ঘটনায় যেন কাহিনীর মোড় ঘুরে যায়!
সেই সঙ্গে জানা গিয়েছে, কিছু বিষয় নিয়ে প্রযোজকের সঙ্গে মতানৈক্য তৈরি হয়েছিল মূল চরিত্রের অভিনেতা-অভিনেত্রীদের। Lokkhi Kakima Serial

আগামী ৩১শে ডিসেম্বর এই সিরিয়ালের শেষ শুটিং হতে চলেছে। তার আগেই অবশ্য পাল্টে গিয়েছে লক্ষ্মী কাকিমার সম্প্রচারের সময়। ১৯ শে ডিসেম্বর থেকে রাত সাড়ে আটটার বদলে রাত দশটার সময় দর্শকরা দেখতে পাচ্ছেন তাঁদের পছন্দের এই সিরিয়ালটি। স্লট বদলের পর এবার বন্ধই হয়ে যেতে বসেছে “লক্ষ্মী কাকিমা সুপারস্টার”।


একাধিক সংবাদ মাধ্যমে ‘লক্ষ্মী কাকিমা’ অপরাজিতা জানিয়েছেন, তাঁর সঙ্গে প্রযোজক সুশান্ত দাসের কথা হয়েছিল গল্পটা এক বছরের মধ্যেই শেষ হয়ে যাবে। সেই সঙ্গে অপরাজিতা আরও বলেছেন যখন তিনি সিরিয়ালে আগে অভিনয় করেছেন তখন এক একটি সিরিয়াল ২ বছর ধরে চলত। তবে এখন সবকিছুই বদলে গিয়েছে। লক্ষ্মী কাকিমার এমন অকাল পরিণতিতে মোটেই খুশি নন অপরাজিতা।

প্রযোজক সুশান্ত দাস


তবে লক্ষ্মী কাকিমার সফর এখানে শেষ হলেও অপরাজিতাকে বড় পর্দায় নিয়মিত দেখতে পাবেন দর্শকরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *