আজ খবর ডেস্ক:
হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকেই অক্সিজেন সাপোর্টে রয়েছেন চিত্র পরিচালক অনীক দত্ত (Anik Dutta)। হাসপাতাল সূত্রে জানানো হয়েছে, মঙ্গলবার রাতেও কিছুটা অস্থিরতা ছিল তাঁর। তবে আপাতত স্থিতিশীল তিনি।
হাসপাতাল সূত্রে আরও জানা গিয়েছে, বুধবার সকাল থেকে অবস্থা অনেকটাই আয়ত্বের মধ্যে। যদিও মঙ্গলবার রাতে অস্থিরতা বেড়েছিল। অক্সিজেন সাপোর্টে থাকা অবস্থাতেই অক্সিজেনের পরিমাণ খানিকটা বাড়াতে হয়েছিল। তবে এখন অক্সিজেনের পরিমাণ অনেকটা কমিয়েছেন চিকিৎসকরা। Anik Dutta

বৃহস্পতিবার ‘সিটি পালমোনারি এঞ্জিওগ্রাম’ (SPA) করা হবে পরিচালকের। ফুসফুসে (Lungs Infection) সংক্রমণ ঠিক কতটা পরিমাণ ছড়িয়েছে তা জানার জন্যই এই পরীক্ষা করা হবে। তবে অবস্থা স্থিতিশীল হলেও একেবারে অক্সিজেন বন্ধ করে দেওয়ার সিদ্ধান্ত এখনই নেওয়া হচ্ছে না বলে জানা গিয়েছে হাসপাতাল থেকে। এখন ‘আইটিইউ’ (ITU) তে রয়েছেন তিনি।


মঙ্গলবার সকাল ৯টা ৪৫ মিনিট নাগাদ শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় ৬২ বছর বয়সী এই পরিচালককে। শ্বাসকষ্টের তীব্র সমস্যা ছিল তাঁর। পরে জানা যায়, ফুসফুসে সংক্রমণ দেখা দিয়েছে। এমনিতেই দীর্ঘ দিন ধরে সিওপিডি-র সমস্যা ছিল তাঁর, জানিয়েছেন পরিচালকের স্ত্রী। সোমবার রাত থেকে শরীর বেশি খারাপ লাগায় মঙ্গলবার সকালে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *