আজ খবর ডেস্ক:
Anik Dutta অসুস্থ পরিচালক অনীক দত্ত (Anik Dutta)। জানা গিয়েছে, শ্বাসকষ্ট ও ফুসফুসের নানান সমস্যা (Lungs problem) রয়েছে তাঁর। এই মুহূর্তে তাঁকে আইসিইউতে (ICU) রাখা হয়েছে।
মঙ্গলবার সকালে ফুসফুসের সংক্রমণ নিয়ে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। দীর্ঘ দিন ধরেই সিওপিডি-র (COPD) সমস্যা ছিল তাঁর, জানিয়েছেন পরিচালকের স্ত্রী। দিন কয়েক আগেই রুটিন চেকআপে চিকিৎসকের কাছে গিয়েছিলেন তিনি। Anik Dutta

পরিচালকের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, গত কয়েক দিন ধরেই শরীর খুব একটা ভাল যাচ্ছিল না তাঁর। রবিবারেও একটি অনুষ্ঠানে তাঁর মঞ্চে ওঠানামা করতে খানিক অসুবিধা হচ্ছিল। কিন্তু হাসপাতালে যেতে নারাজ ছিলেন তিনি। সোমবার রাতে আচমকাই তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি ঘটে। অবস্থা এমন পর্যায়ে চলে যায় যে, শ্বাস নিতে পারছিলেন না। তড়িঘড়ি বাড়ির কাছাকাছি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে।


এই মুহূর্তে চিকিৎসা চলছে তাঁর।
পরিচালকের অসুস্থতার খবরে অনুরাগীরা যথেষ্ট উদ্বিগ্ন। সোশ্যাল মিডিয়ায় অনেকেই তাঁর আরোগ্য কামনা করে প্রার্থনা করেছেন। পরিচালক হিসেবে টলিউডের তিনি যথেষ্ট পরিচিত নাম। সম্প্রতি তিনি ব্যস্ত ছিলেন তাঁর আসন্ন ছবি “যত কাণ্ড কলকাতায়” ছবির কাজে। ছবিতে সেলিব্রেট করা হবে বাঙালির প্রিয় গোয়েন্দার ‘মগজাস্ত্র’কে। কিন্তু আচমকা পরিচালকের অসুস্থতায় এই ছবির ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন উঠছে।

পরিচালক হিসেবে অনীক দত্ত’র প্রথম ছবি ‘ভূতের ভবিষ্যৎ’ (Bhooter Bhabishyat)। মূলত পলিটিক্যাল স্যাটায়ার-ধর্মী (Political satire type movie) ছবি ছিল এটি। যা নিয়ে বেশ কিছুটা বিতর্ক তৈরি হয়েছিল। এর সিক্যুয়েল হিসেবে পরে তিনি তৈরি করেছিলেন ‘ভবিষ্যতের ভূত’। অনীকের এই ছবি প্রদর্শন নিয়েও এসেছিল নানান বাধা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *