আজ খবর ডেস্ক:
Bowbazar Market: ফের খবরের শিরোনামে বউবাজার (Bowbazar)।
শুক্রবার সকালে আচমকা ভেঙে পড়ল বউবাজার মার্কেটের একাংশ। ঠান্ডার মধ্যে সকালে কম মানুষ থাকার ফলে বড় বিপদ এড়ানো গেছে।
তবে, মার্কেট ভেঙে পড়ায় ব্যবসায়ী ও ক্রেতা-বিক্রেতারা আতঙ্কিত। বিপজ্জনক অংশ ভেঙে ফেলা হবে বলে ইতিমধ্যেই আশ্বাস দিয়েছেন স্থানীয় কাউন্সিলর। ঘটনার পরই কলকাতা পুরসভার (KMC) থেকে কর্মীরা এসেছেন, শুরু হয়েছে বিপজ্জনক অংশ ভাঙার কাজ।

শুক্রবার সকাল ৮টা নাগাদ হঠাৎই বউবাজার মার্কেটের একাংশ হুড়মুড়িয়ে ভেঙে পড়ে। তুমুল আতঙ্ক ছড়িয়ে পড়ে স্থানীয় বাসিন্দাদের মধ্যে।
বহুদিনের পুরনো কলকতার বউবাজারের মার্কেট। শুক্রবার সকালে মার্কেটের একাংশে কংক্রিটের চাঙর ভেঙে পড়ে। অন্য দিনগুলিতে সাতসকালে মার্কেটের এই অংশ দিয়ে মানুষের যাতায়াত থাকে। তবে এদিন মার্কেটের এই অংশ যখন ভেঙে পড়ে তখন কার্যত ফাঁকাই ছিল। কংক্রিটের বড় বড় চাঙর হুড়মুড় করে ভেঙে পড়লেও দুর্ঘটনার জেরে কেউ আহত হননি। Bowbazar Market:

এদিন সকালে দুর্ঘটনার খবর মিলতেই অকুস্থলে ছুটে আসেন স্থানীয় কাউন্সিলর বিশ্বরূপ দে। কলকাতা পুরসভার বিল্ডিং বিভাগের কর্মীরাও পৌঁছে যান।
স্থানীয় তৃণমূল কাউন্সিলর বিশ্বরূপ দে জানান, “পুরসভার পক্ষ থেকে মার্কেটের বিপজ্জনক অংশ ভেঙে ফেলা হচ্ছে। ডিজি বিল্ডিংয়ের সঙ্গে কথা হয়েছে। মার্কেটের বিপজ্জনক অংশ ভাঙার কাজও শুরু হয়েছে।”
স্থানীয় ব্যবসায়ীদের দাবি, অবিলম্বে মার্কেটের বিপজ্জনক অংশ মেরামত করে দিক পুরসভা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *