আজ খবর ডেস্ক:
Coca-Cola smartphone জনপ্রিয় নরম পানীয় কোকা-কোলা শীঘ্রই ভারতে একটি স্মার্টফোন (smartphone) লঞ্চ করতে চলেছে। ভারতীয় সামাজিক মাধ্যম ইনফ্লুএন্সার (Social media influencer) মুকুল শর্মার মতে, কোম্পানি এই বছরের মার্চের মধ্যেই দেশে তাদের ফোন আনতে পারে। তিনি বলেছেন যে কোকা-কোলা ডিভাইসটি তৈরির জন্য একটি স্মার্টফোন প্রস্তুতকারকের সাথে হাত মেলাবেন। Coca-Cola smartphone

মাইক্রোব্লগিং সাইট টুইটারে একটি পোস্টের মাধ্যমে তথ্য ভাগ করে মুকুল লিখেছেন যে ডিভাইসটি ভারতে এই ত্রৈমাসিকেই লঞ্চ হচ্ছে তা একরকম নিশ্চিত।

তিনি আসন্ন কোকা-কোলা ব্র্যান্ডের ফোনের একটি ছবিও শেয়ার করেছেন। ছবিতে ফোনের পিছনের দিকে ডুয়াল ক্যামেরা (Dual camera) সিস্টেম দেখানো হয়েছে। ফোনের ডান প্রান্তে থাকা ভলিউম কন্ট্রোল বোতামও (volume control button) দেখতে পাবেন। ফোনের অন্য কোন বিবরণ নেই।

একটি পানীয় কোম্পানির জন্য স্মার্টফোন আনা অস্বাভাবিক শোনাতে পারে। তবে, এটি অবশ্যই প্রথমবার নয় যে একটি নন-স্মার্টফোন প্রস্তুতকারক স্মার্টফোনের বাজারে প্রবেশ করছে। কয়েকজনের নাম বলতে গেলে, OnePlus-এর McLaren সংস্করণ এবং Oppo-এর Lamborghini সংস্করণ আনতে অংশীদারিত্ব করেছে। এছাড়া রয়েছে গেমিং কোম্পানি রেজার (Razer) এবং ফেয়ারফোনের (Fairphone) যৌথ উদ্যোগের স্মার্টফোন।

অনলাইন রিপোর্ট অনুযায়ী, ফাঁস হওয়া স্মার্টফোনটি হল Realme 10 4G। স্মার্টফোনটি গত বছরের নভেম্বরে লঞ্চ হয়েছিল। এটি 90Hz এর রিফ্রেশ রেট সহ একটি 6.4-ইঞ্চি ফুল HD+ AMOLED স্ক্রিন দিয়ে সজ্জিত। স্মার্টফোনটি MediaTek Helio G99 চিপসেট দ্বারা চালিত হয়। ফোনের ডিসপ্লে উপরে কর্নিং গরিলা গ্লাস 5 এর একটি স্তর আছে।

Realme 10 4G এর পিছনে রয়েছে ডুয়াল ক্যামেরা। ফোনটিতে একটি 50MP প্রাইমারি ক্যামেরা রয়েছে। সেলফির জন্য, ডিভাইসটিতে একটি 16MP সেন্সর রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *