আজ খবর ডেস্ক:
Srabanti Chatterjee বাংলা ফিল্মের দুষ্টু মিষ্টি নায়িকা শ্রাবন্তী (Srabanti)। যদিও গত কয়েক বছর ধরে ফিল্মের থেকেও ব্যক্তিগত জীবনের জন্য বারংবার সংবাদ শিরোনামে এসেছেন তিনি।

শ্রাবন্তী তিনবার বিয়ে করেছেন এবং তিনবারই বিবাহ বিচ্ছেদ (Divorce) হয়েছে। তৃতীয় স্বামী রোশন সিংয়ের (Roshan Singh) সঙ্গে অবশ্য ডিভোর্সের মামলা ঝুলে রয়েছে খোরপোষ সংক্রান্ত মীমাংসা না হওয়ায়। Srabanti Chatterjee

রোশন সিং এবং শ্রাবন্তী


২০১৭ সালের জুলাই মাসে শ্রাবন্তী বিয়ে করেছিলেন পেশায় মডেল কৃষণ ভিরাজ’কে (Krishan Viraj)। যথেষ্ট ধুমধাম করে হয়েছিল বিয়ে। দুই পরিবারের লোকজন এবং ইন্ডাস্ট্রির অনেকেই সেই বিয়েতে হাজির ছিলেন।

শহরের এক বিলাসবহুল হোটেলে সইসাবুদ, মালাবদল করেই বিয়ে হয় তাঁদের। কিন্তু মুম্বইয়ের সুপার মডেল কৃষণ ভিরাজের সঙ্গে মাত্র কয়েক মাস টিকে ছিল শ্রাবন্তীর বিয়ে। তার পর যৌথ সম্মতিতেই বিবাহবিচ্ছেদ হয় তাঁদের।

কৃষণ ভিরাজ এবং শ্রাবন্তী

সে সময় শোনা গিয়েছিল, শ্রাবন্তীর বিপরীতে ছবিতে নায়ক হতে চেয়েছিলেন কৃষণ। চেয়েছিলেন এই বিষয়ে প্রযোজকদের রাজি করাবেন শ্রাবন্তী। সেই নিয়েই নাকি তাঁদের মধ্যে সমস্যার সূত্রপাত।


এ বার নতুন জীবন শুরুর পথে কৃষ্ণণ। বাগদান সারলেন তিনি। তবে হবু স্ত্রীর পরিচয় জানাননি শ্রাবন্তীর প্রাক্তন। তবে শোনা যাচ্ছে, তিনি ইন্ডাস্ট্রির অন্দরের কেউ নন। যদিও স্বামী কৃষণের বিরুদ্ধে সমকামিতার (Homosexuality) অভিযোগ এনেছিলেন শ্রাবন্তী। এ বার নতুন জীবনে দিকে পা বাড়াচ্ছেন কৃষণ ভিরাজ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *