আজ খবর ডেস্ক:
Didir Doot রাজ্যজুড়ে চলছে তৃণমূলের “দিদির সুরক্ষা কবচ” (Didir Suraksha Kavach) কর্মসূচী। জেলায় জেলায় যদিও এই কর্মসূচি সারতে গিয়ে বিক্ষোভের মুখে পড়তে হচ্ছে ঘাস ফুল শিবিরের নেতা-মন্ত্রীদের, কিন্তু তাতেও যে পিছপা হচ্ছেন না ‘দিদির দূত’রা সেই প্রমাণ মিলল আর ও একবার। Didir Doot


কাজে-কর্মে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) তুমুল সমালোচক সিপিএম (CPIM) নেতা সুজন চক্রবর্তীর (Sujan Chakraborty) বাড়িতে ‘দিদির দূত’ (Didir Doot) হয়ে গেলেন সোনারপুর দক্ষিণের তৃণমূল কংগ্রেস বিধায়ক লাভলি মৈত্র (Lovely Maitra)। ঘটনায় রীতিমত তাজ্জব অনেকেই। মঙ্গলবার নিজের বিধানসভা কেন্দ্র সোনারপুর দক্ষিণের বিভিন্ন এলাকায় ঘুরে এভাবেই দলীয় কর্মসূচি পালন করলেন তিনি।

মঙ্গলবার নিজের বিধানসভা কেন্দ্রের বিভিন্ন এলাকায় এই কর্মসূচিতে যোগ দিয়েছিলেন লাভলি। তখনই সিপিএমের কেন্দ্রীয় কমিটির সদস্য সুজনের পাড়ায় যান। সুজন চক্রবর্তী যদিও সেই সময় বাড়িতে ছিলেন না। দলীয় কাজে পূর্ব মেদিনীপুর জেলায় গেছেন তিনি। তাঁর দাদা, ভাই এবং পরিবারের অন্যান্যদের সঙ্গে কথা বলেন বিধায়ক লাভলি। কথা বলেন সুজন বাবুর স্ত্রী মিলি চক্রবর্তীর সঙ্গেও। ফোনে বিধায়কের সঙ্গে কথা হয় সুজন চক্রবর্তীর। তৃণমূল বিধায়ককে চায়ের আমন্ত্রণ জানিয়েছেন সিপিএম নেতা সুজন চক্রবর্তী।


উল্লেখ্য, তৃণমূলের এই কর্মসূচি নিয়ে রাজ্য জুড়ে বিতর্ক চলছে। কিন্তু মুখ্যমন্ত্রীর নির্দেশ তো অমান্য করা যায় না! সেই কর্মসূচি পালন করতেই নানান বিষয়ে তৃণমূলের কঠোর সমালোচনা করা সিপিএম নেতার বাড়িতে যান তৃণমূলের সেলিব্রিটি বিধায়ক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *