আজ খবর ডেস্ক:
Mamata-Sourav মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও সৌরভ গঙ্গোপাধ্যায় সাক্ষাৎ।সোমবার বিকেলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee) যখন নবান্নে ছিলেন, ঠিক সেই সময় প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) সেখানে আসেন।


রাজ্যের প্রশাসনিক সদর দপ্তরে, মুখ্যমন্ত্রীর ঘরে প্রায় ১৬ মিনিট ছিলেন প্রাক্তন বিসিসিআই (BCCI) প্রেসিডেন্ট। তাঁদের মধ্যে রুদ্ধদ্বার বৈঠক হয়েছে বলে নবান্ন (Nabanna) সূত্রে খবর। তবে কী বিষয়ে এই বৈঠক, তা স্পষ্ট নয়। Mamata-Sourav
প্রসঙ্গত, সোমবার সকালে মুর্শিদাবাদে ছিলেন মমতা। দুপুরে কলকাতায় ফেরেন তিনি। এরপর বিকেল ৪ টে নাগাদ সৌরভ গঙ্গোপাধ্যায় (Sourav Ganguly) পৌঁছন নবান্নে। কথাবার্তা হওয়ার পর বেরিয়ে যান তিনি। মমতাও রওনা হন এসএসকেএমের উদ্দেশে। এই প্রসঙ্গে দুজনের কেউই সংবাদমাধ্যমের সামনে কিছু বলেননি।

সূত্রের খবর, সৌরভ গঙ্গোপাধ্যায়কে এদিন আসার জন্য অনুরোধ জানিয়েছিলেন খোদ মুখ্যমন্ত্রীই। ‌নবান্নে মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাতের বিষয়টি সৌরভ নিজেই জানান। তবে ঠিক কী বিষয়ে আলোচনা হয়েছে সেই নিয়ে আলাদা করে বলতে চাননি সৌরভ। প্রাক্তন বিসিসিআই সভাপতি জানান, ব্যক্তিগত কারণে তিনি মুখ্যমন্ত্রীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। এর আগেও মুখ্যমন্ত্রীর সঙ্গে নবান্নে সৌরভের বৈঠক হয়েছিল। তবে এদিনের বৈঠক বিষয় নিয়ে সরকারি ভাবে কিছুই জানা যায়নি।

তবে সৌরভের ঘনিষ্ঠ মহল থেকে জানা গিয়েছে, এর মধ্যে রাজনীতির কোনও বিষয় নেই। যদিও একটি সূত্রে খবর, বিভিন্ন বিষয়ে আলোচনার পাশাপাশি সিএবির (CAB) স্টেডিয়ামের জন্য জমি সংক্রান্ত বিষয়ে কথা হয়েছে। রাজ্য সরকারের কাছ থেকে নতুন স্টেডিয়াম করার জন্য জমি কিনছে সিএবি। রাজারহাটে সেই জমি পাওয়ার কথা।
সেই জমি জায়গা চূড়ান্ত হয়েছে বলেই খবর। ‌জমির কাগজপত্র হস্তান্তর হয়ে গেলেই স্টেডিয়াম তৈরির কাজে হাত দেবে সিএবি। গত বছর শেষদিকে বিসিসিআই সভাপতি পদ থেকে সৌরভকে সরিয়ে দেওয়ার সময় সোচ্চার হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সৌরভকে বিসিসিআই সভাপতি পদে রেখে দেওয়ার জন্য দাবি জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। যদিও ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রধানের পদে দ্বিতীয়বারের জন্য বসার সুযোগ পাননি সৌরভ।


প্রসঙ্গত, চলতি মাসে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের জন্মদিনে বিশেষ শুভেচ্ছা বার্তা জানিয়ে স্পেশাল মিষ্টি পাঠিয়েছিলেন সৌরভ। সৌরভের জন্মদিনে একবার বেহালায় গিয়েছিলেন মমতাও।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *