আজ খবর ডেস্ক:
Sourav Ganguly Biopic রহস্যে ঘেরা মুম্বই (Mumbai) যাত্রা মহারাজের!
২৩শে জানুয়ারি রাতে হঠাৎই মুম্বই উড়ে গেলেন টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অধিনায়ক। আসলে গত কয়েক বছর ধরেই বিসিসিআই-এর (BCCI) প্রাক্তন সভাপতির বায়োপিক (Biopic) নিয়ে খবর ভাসছিল বাতাসে। সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) ব্যক্তিগত জীবন, বাইশ গজে যুদ্ধ, কেরিয়ারের উত্থান-পতন নিয়ে তৈরি হবে এই বায়োপিক। সেটা অনেক আগেই জানিয়েছিলেন ‘প্রিন্স অফ ক্যালকাটা’ (Prince of Calcutta)। সূত্রের খবর, ২৪শে জানুয়ারি মুম্বইয়ে তিনি চিত্রনাট্য শুনবেন।


সৌরভের বায়োপিকের জন্য চিত্রনাট্য ইতিমধ্যেই লেখা শেষ হয়েছে। আর সেই চিত্রনাট্যেই শেষবার চোখ বুলিয়ে নিতে মুম্বই উড়ে গিয়েছেন সৌরভ। আজ সারাদিন তিনি নিজের বায়োপিকের চিত্রনাট্য (Script) শুনবেন বলে জানা গিয়েছে। কোথাও কোনও তথ্যে অসঙ্গতি থাকলে, সেটাও শুধরে দেবেন। এরপর ২৫ তারিখ তিনি আবারও কলকাতা ফিরে আসবেন। আগামী বৃহস্পতিবার সরস্বতী পুজো (Saraswati Puja 2023)। সেদিন স্ত্রী ডোনা গঙ্গোপাধ্যায়ের (Dona Ganguly) নাচের স্কুল দীক্ষা মঞ্জরীতে তিনি আসতে পারেন।

ধোনির (MS Dhoni Biopic) জীবনে অবলম্বনে “এম এস ধোনি, অ্যান আনটোল্ড স্টোরি”, মিলখা সিং এর জীবনী অবলম্বনে “ভাগ মিলখা ভাগ”(Bhaag Milkha Bhaag), মেরি কমের (Mary Kom) বায়োপিক, মহম্মদ আজহারউদ্দিনের বায়োপিক “আজহার” ইত্যাদি সিনেমা গুলো বক্স অফিসে যথেষ্ট সাফল্য পেয়েছে। সম্প্রতি মুক্তি পেয়েছে মিতালি রাজের বায়োপিক “সাবাশ মিঠু”। এছাড়া ঝুলন গোস্বামীর জীবনীর ওপর তৈরি হচ্ছে “চাকদা এক্সপ্রেস। ” Sourav Ganguly Biopic

লাভ ফিল্মসের প্রযোজনায় দাদাকে নিয়ে এই বায়োপিক তৈরি হবে। ২০২১ সালের ৯ই সেপ্টেম্বর লাভ ফিল্মস ও সৌরভ গঙ্গোপাধ্যায় যৌথভাবে এই বায়োপিকের ঘোষণা করেছিলেন। প্রায় দুবছর ধরে গবেষণার কাজ চালানোর পর এই বায়োপিকের চিত্রনাট্য এখন তৈরি হয়ে গিয়েছে। প্রাক্তন ভারতীয় স্কিপারের সবুজ সঙ্কেতের অপেক্ষায় রয়েছে এই সিনেমার প্রযোজনা সংস্থা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *