আজ খবর ডেস্ক:
Pori Moni তাঁরা বাংলাদেশের (Bangladesh) চর্চিত দম্পতি। ঢাকার পরীমনি (Pori Moni) ও শরিফুল রাজের ছেলে শাহিম মহম্মদ রাজ্যের অন্নপ্রাশন হল ভ্যালেন্টাইন ডে’র (Valentines Day) দিন। প্রথা মেনে সোনার বাটি-চামচে প্রথমবার ভাত খেল ছোট্ট রাজ্য।


নিজের ফেসবুকের পাতায় ছেলের অন্নপ্রশানের একগুচ্ছ ছবি পোস্ট করেছেন পরীমনি। তবে বাবা-মাকে ঘিরে হাজারো বিতর্ক থাকলেও ছোট্ট শিশুর অন্নপ্রাশন হলো বিতর্ক হীন।

মা হওয়ার আগে পরীমনিকে সাধ খাইয়েছিলেন, ‘পরী’ ছেলে রাজ্যের অন্নপ্রাশনের অনুষ্ঠানেও হাজির হয়েছিলেন বাংলাদেশের পরিচালক চয়নিকা চৌধুরী।
অনুষ্ঠান ঘিরে ছিল এলাহি আয়োজন। আলাদা করে বাড়িভাড়া নিয়ে নয়, পরীমনি ও শরিফুল রাজের বাড়ির ছাদেই হয়েছিল রাজ্যের অন্নপ্রাশনের আয়োজন। নানান রঙের শাড়ি চারপাশ দিয়ে ঝুলিয়ে, ওপর থেকে আলো লাগিয়ে, নিচে বসবার জন্য কার্পেট পাতা হয়েছিল। Pori Moni

ছেলের অন্নপ্রাশনের অনুষ্ঠানে লাল পাড় হলুদ ট্রাডিশনাল শাড়ি এবং ভারী সোনার গয়নায় পুরো দস্তুর বাঙালি সাজে সেজেছিলেন নায়িকা। তাঁর স্বামী অভিনেতা শরিফুল রাজের পরনে ছিল সাদা পাঞ্জাবি ও ধুতি।
বিবাদ ভুলে আপাতত সুখে সংসার করছেন পরীমনি ও শরিফুল রাজ। ছেলের অন্নপ্রাশনের অনুষ্ঠানে পরীর গালে চুমু দিতে দেখা গেল তাঁর অভিনেতা স্বামীকে।
ছেলের অন্নপ্রাশনের অনুষ্ঠানে নিজের হাতে সকলকে খাবার পরিবেশন করলেন পরীমনি। অন্নপ্রাশনের মেনুর স্পেশাল মাছভাজা তুলে দিলেন নিমন্ত্রিতদের পাতে।

পরীমনির ছেলের অন্নপ্রাশনের মেনুতে ছিল ভাত, পোলাও, মাছ, মাংস, চাটনি, মিষ্টান্ন।

প্রিয় নায়ক নায়িকার কাছে অনুরাগীদের এখন একটাই আবদার, বন্ধ হোক এই দম্পতির যাবতীয় বিবাদ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *