আজ খবর ডেস্ক:
Fake Lover সময় যে পাল্টাচ্ছে তা হাড়ে হাড়ে টের পাচ্ছেন অনেকেই। প্রতারণার জগতে এখন নতুন নতুন কায়দা। যেন আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana) অভিনীত “ড্রিমগার্ল” ছবি র বাস্তব রূপ। সম্প্রতি এমনই এক ঘটনা ঘটলো পশ্চিম মেদিনীপুরের (West Midnapore) দাসপুরে।


ভালবাসার নাটক করে অভিনব প্রতারণা, আর সেই নকল প্রেমের (cheating) জালে পড়ে কয়েক হাজার টাকা খোয়ালেন এক যুবক। পরে অবশ্য প্রেমিকের পাতা ফাঁদে পা দিয়ে সেই ‘ছদ্মবেশী’ প্রেমিকা (Girlfriend)। আপাতত হাজতে (arrest)। Fake Lover

দিনকয়েক আগে ফেসবুকে (Facebook) এক মহিলার সঙ্গে আলাপ হয় দাসপুরের বাসিন্দা ওই যুবকের। হাই-হ্যালো থেকে ক্রমশই ফোন নম্বর আদান প্রদান। ফোনেই হয়ে যায় প্রেম নিবেদন। দিব্যি জমে উঠেছিল প্রেম।
একদিন ভীষণ টাকার প্রয়োজন বলে আক্ষেপ করতে শুরু করে সেই প্রেমিকা। প্রেমিকার কষ্ট দেখে “নরম” হয়ে পড়েন প্রেমিক যুবক। ধাপে ধাপে প্রেমিকাকে ৯০ হাজার টাকা দেন তিনি।
এরপর একদিন হঠাৎই প্রেমিকার সঙ্গে কথা বলতে গিয়ে পাশ থেকে এক যুবকের কণ্ঠ শুনতে পান সেই প্রেমিক। একবার নয়, বেশ কয়েকবার অপরিচিত যুবক কণ্ঠ তাঁর কানে আসে।

দানা বাঁধে সন্দেহ। এরপর একদিন ওই মহিলার থেকেই যুবক জানতে পারে, যে প্রেমিকার ভাই ব্রাইডাল মেকআপের (Bridal Make-up) কাজ করে। সেই গলা তাঁরই।
কিন্তু এতেও সন্দেহ দূর হয়নি যুবকের। তাই একদিন যাচাই করে দেখার জন্য কনে সাজানোর নাম করে প্রেমিকার ভাইকে দাসপুরে ডেকে আনে প্রেমিক। এরপর ছলে-বলে দিদির কথা জিজ্ঞাসা করতে শুরু করে।
দিদির কথা বলতে গিয়েই হোঁচট খান চন্দ্রকোনার বাসিন্দা শঙ্খ মণ্ডল নামে ওই যুবক। এরপর যে কাহিনি প্রকাশ্যে আসে তাতে রীতিমত চমকে যান প্রেমিক যুবক। জানতে পারেন, সুস্মিতা নামের সেই ফেসবুক অ্যাকাউন্ট থেকে তাঁর সঙ্গে গল্প করত এই শঙ্খ মণ্ডলই। প্রথমে মেসেজে এবং তারপর ফোনে কথা বলার সময় মেয়েদের গলার স্বর নকল করে প্রেমের অভিনয় করত ওই যুবক।

এরপরই দাসপুর থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয় প্রতারক যুবককে। ইতিমধ্যেই অভিযুক্তের বিরুদ্ধে প্রতারণার মামলা দায়ের করে তদন্ত শুরু হয়েছে। ওই যুবকের সঙ্গে বড় কোনও চক্রের যোগ রয়েছে কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *