আজ খবর ডেস্ক:
‘Sourav Ganguly Biopic তু ঝুটি ম্যায় মক্কার’ ছবি প্রমোশনে কলকাতা এসেছেন রণবীর কাপর (Ranbir Kapoor)। সেই সূত্রেই রবিবাসরীয় ইডেন গার্ডেন্সে (Eden Gardens) সৌরভ গঙ্গোপাধ্যায়ের (Sourav Ganguly) সঙ্গে আড্ডা, ক্রিকেট, সংক্ষিপ্ত বৈঠক সেরে নিলেন রণবীর। Sourav Ganguly Biopic

আসলে লাভ প্রোডাকশনের ব্যানারে তৈরি হচ্ছে ‘তু ঝুটি ম্যায় মক্কার’। এই প্রোডাকশন হাউজই সৌরভের বায়োপিক (Sourav Ganguly Biopic) ও প্রোডিউস করছে। জোর জল্পনা, এই ফিল্মে সৌরভের ভূমিকায় দেখা যাবে রণবীরকে।

তবে এদিন এই প্রসঙ্গে রণবীর জানিয়েছেন, “দাদার বায়োপিকে অভিনয়ের প্রস্তাব আমার কাছে আসেনি। আমি কিশোরকুমারের বায়োপিকে কাজ করছি। তবে খুব প্রাথমিক পর্যায়ে বিষয়টি রয়েছে।”

রবিবার ইডেন গার্ডেন্সে সৌরভের সামনেই রীতিমত নস্টালজিক হয়ে পড়েন রণবীর। জানান, তাঁর চোখে সৌরভের প্রিয় মুহূর্ত লর্ডসে জামা ওড়ানো। সেইসময় রনবীরের বয়স ছিল কুড়ি।


সৌরভ জানান, “রণবীরকে আমার বায়োপিকের জন্য প্রথম পছন্দ হলেও ও আমার বায়োপিকে কাজ করছে না। রনবীর ভালো অভিনেতা। অভিনয়ের ঘরানা রয়েছে ওর পরিবারে। আমি ওর প্রায় প্রতিটি ছবি দেখেছি।”

এর আগে সঞ্জয় দত্তের বায়োপিক (সঞ্জু)-এ অভিনয় করেছেন রণবীর। স্পোর্টসের প্রতি ঝোঁক থাকলেও সৌরভের বায়োপিকে অভিনয় বড় চ্যালেঞ্জ হবে রণবীরের কাছে। কিন্তু প্রশ্ন হল সত্যি কি রণবীরের সঙ্গে কোনও কথা হয়নি নির্মাতাদের? জানা যাচ্ছে, এখনও চূড়ান্ত হয়নি সৌরভের বায়োপিকের চিত্রনাট্য। কে সৌরভের ভূমিকায় অভিনয় করবেন তা চূড়ান্ত হতে অন্তত আট মাস সময় লাগবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *