আজ খবর ডেস্ক:
U19 T20 WWC বিশ্ব জয় করে এবার ঘরে ফেরার পালা। T-20 ‘বিশ্বকাপ জয়ী’ U-19 দলের ২ সদস্য তিতাস সাধু (Player of the Match) ও হৃষিতা বসু এবং বোলিং কোচ রাজীব দত্ত এদিন কলকাতায় (Kolkata) ফিরলেন। কলকাতা বিমানবন্দরে তাঁদের স্বাগত জানান রাজ্যের ক্রীড়া মন্ত্রী অরূপ বিশ্বাস (Aroop Biswas)।
বাঙলার আরেক সদস্য রিচা ঘোষ ‘বিশ্বকাপ’ খেলার জন্য সিনিয়ার দলের সঙ্গে যোগ দেওয়ায় পরে ফিরবেন বলে জানা গিয়েছে। U19 T20 WWC

বৃহস্পতিবার দুপুরে দমদম বিমানবন্দরে হাজির ছিলেন সিএবি-র (CAB) শীর্ষ আধিকারিকরাও। তাঁরা দুই বিশ্বজয়ী ক্রিকেটারকে নিয়ে ইডেনে চলে যান। ইডেনে চলছে রঞ্জি ট্রফির ম্যাচ। সেখানে সিএবি কর্তারা তাঁদের হাতে ফুলের স্তবক তুলে দিয়েছেন।
বিশ্বকাপ ফাইনাল ম্যাচের সেরা তিতাস জানিয়েছেন, আপাতত জাতীয় দলের হয়ে নিয়মিত খেলার লক্ষ্য নিয়েই এগোতে চান তিনি।

বাংলার মহিলা ক্রিকেটের নতুন তারকা তিতাস আরও বলেন, ‘‘জাতীয় দলের হয়ে খেলার জন্যই প্রস্তুতি নিচ্ছি। সামনেই আইপিএল (IPL) রয়েছে। সেখানেও খেলার সুযোগ পেতে চাই। ছোটবেলা থেকে যাঁরা আমার খেলায় সমর্থন জুগিয়েছেন, এই সাফল্য তাঁদেরই উৎসর্গ করতে চাই।’’

এদিন আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে (Narendra Modi Stadium) ভারতীয় ক্রিকেট বোর্ডের (BCCI) তরফ থেকে জুনিয়র মহিলা দলকে সংবর্ধনা দেওয়া হয়। ওই অনুষ্ঠানে হাজির ছিলেন শচীন তেন্ডুলকার (Sachin Tendulkar)। বোর্ড পুরো দলকে পাঁচ কোটি টাকা পুরস্কার দিয়েছে। সিএবি বাংলার তিন মেয়েকে দিয়েছে পাঁচ লক্ষ টাকা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *