আজ খবর ডেস্ক:
Suvendu Adhikari রাজ্য বিধানসভায় শুরু হল বাজেট অধিবেশন। এদিন ছিল রাজ্যপালের ভাষণ।
তা চলাকালীন বিধানসভার (West Bengal Assembly) ভিতরে ও বাইরে তুমুল বিক্ষোভ দেখান বিজেপি বিধায়করা (BJP MLA)। ভাষণের কপি ছিঁড়ে হাওয়ায় ওড়াতে থাকেন তাঁরা। এমনকী রাজ্যপাল বিধানভবন থেকে বেরনোর সময় তাঁকে লক্ষ্য করে ‘গো ব্যাক’ স্লোগান তোলে বিজেপি।
অন্যদিকে, আইএসএফ (ISF) বিধায়ক নওসাদ সিদ্দিকির (Nawsad Siddique) গ্রেপ্তারি নিয়েও এদিন বিধানসভায় স্লোগান তোলেন শুভেন্দু অধিকারী’রা (Suvendu Adhikari)। সব মিলিয়ে প্রথম দিন থেকেই তুললাম বিধানসভা। Suvendu Adhikari

এদিন রাজ্যপাল সিভি আনন্দ বোস (CV Ananda Bose) ভাষণ পাঠ শুরু করতেই হট্টগোল শুরু করে বিজেপি। তারমধ্যে যেমন দুর্নীতি-সহ একাধিক ইস্যুতে স্লোগান দিতে শোনা যায় বিজেপি পরিষদীয় দলকে, তেমনই শুভেন্দুকে চিৎকার করতে শোনা যায়, “নওশাদ ভাই জেলে কেন মুখ্যমন্ত্রী জবাব দাও।”
সম্প্রতি পুলিশি রিপোর্ট তুলে তৃণমূলের (TMC) অভিযোগ ছিল, ২১এর ভোটের আগে নওশাদকে বিপুল টাকা দিয়েছিল বিজেপি। গেরুয়া শিবিরের তাবড় নেতাদের সঙ্গে নওশাদ হোয়াটসঅ্যাপে চ্যাট করতেন। তৃণমূল ইতিমধ্যেই বলছে, মিম (AIMIM) নেতা আসাদউদ্দিন ওয়াসিরা যেমন মুসলিম ভোট কেটে বিজেপির সুবিধা করে দেয়, সেই কাজটাই বাংলায় করছিলেন নওশাদ সিদ্দিকিরা।

অন্যদিকে, বিরোধী দলনেতা শুভেন্দু এদিন তীব্র আক্রমণ করেন রাজ্যপালকেও।
বিধানসভায় রাজ্যপালের মুখ দিয়ে মিথ্যা কথা বলিয়েছে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) সরকার, অভিযোগ শুভেন্দুর। সঙ্গে তিনি প্রশ্ন করেন, কেন বিগত রাজ্যপালদের মতো ভাষণের অংশ বাদ দিলেন না রাজ্যপাল?


শুভেন্দুবাবু অভিযোগ করেন, ১০০ দিনের কাজ, প্রধানমন্ত্রী গ্রাম সড়ক যোজনা ও প্রধানমন্ত্রী আবাস যোজনা নিয়ে রাজ্যপালকে দিয়ে মিথ্যা পরিসংখ্যান পেশ করেছে সরকার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *