আজ খবর ডেস্ক:
প্রথম ডাকা হয়েছিল শুক্রবার। তিনি পৌঁছে গিয়েছিলেন বৃহস্পতিবারই। প্রায় দশ ঘন্টা জেরার পর, ফের অভিনেতা বনি সেনগুপ্তকে (Bonny Sengupta) ইডি (Enforcement Directorate) দপ্তরে ডাকা হল শনিবার।


ইডি সূত্রে খবর হুগলির যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ (Kuntal Ghosh) যে গাড়ি বনিকে দিয়েছিলেন, সেই ল্যান্ড রোভার (Landrover) ডিসকভারি সংক্রান্ত কাগজপত্র নিয়ে তাঁকে দেখা করতে বলা হয়েছে। যদিও গতকাল ইডি অফিস থেকে বেরিয়ে বনি সংবাদমাধ্যমে জানিয়েছিলেন, পাঁচ বছরের মাথায় তিনি ওই ল্যান্ড রোভার ডিসকভারি গাড়িটি বিক্রি করে দিয়েছিলেন।

শিক্ষক নিয়োগ দুর্নীতির (SSC Scam) তদন্তে তৃণমূল নেতা কুন্তল ঘোষের কাছ থেকে টাকা নিয়ে বনি গাড়ি কিনেছিলেন বলে নিজেই জানিয়েছিলেন।
কুন্তলের ব্যাঙ্কের নথি ঘেঁটে বনির নাম জানতে পারেন তদন্তকারীরা।


তারপরই তলব করা হয়েছিল অভিনেতাকে। বনি জানান, ‘‘যে টাকা নিয়েছি, তার সমস্ত কাগজপত্র আমার কাছে আছে। আমি দিয়ে দিয়েছি। তা ছাড়া যে অর্থ নিয়েছি, তার বদলে কাজও করেছি। তাই ওই টাকাকে আমার পারিশ্রমিকই বলা যেতে পারে।’’


বনি ছাড়াও বেশ কয়েকজন টলিউড অভিনেতা অভিনেত্রীর নাম উঠে আসছে চর্চায়। যার মধ্যে অন্যতম বনির বান্ধবী কৌশানী মুখোপাধ্যায়। কুন্তল ঘনিষ্ঠ এক মহিলার নেল পার্লারের মডেলিং করেছিলেন কৌশানি, গতকাল থেকেই সেই ছবি ভাইরাল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *