আজ খবর ডেস্ক:
Bonny Sengupta আগেই অভিযোগ উঠেছিল, নিয়োগ দুর্নীতি মামলার (SSC Scam) অর্থ বিনিয়োগ করা হয়েছিল টলিউডের একাধিক ছবিতে। হোলি মিটতেই নিয়োগ দুর্নীতি মামলায় টলি অভিনেতার ডাক পড়ল। চলতি সপ্তাহেই ইডি (Enforcement Directorate) দপ্তরে তলব করা হয়েছে অভিনেতা বনি সেনগুপ্তকে (Bonny Sengupta)। তবে ডাক পাওয়ার সঙ্গে সঙ্গে এদিনই সিজিও কমপ্লেক্সে পৌঁছে গিয়েছেন অভিনেতা বনি। Bonny Sengupta
সেই সঙ্গে জানা, গিয়েছে টলিউডের আরেক অভিনেত্রীর নামও রয়েছে এই তালিকায়। ফলে ঢাকা হতে পারে সেই নায়িকাকেও। চর্চায় রয়েছে একাধিক নাম।

বৃহস্পতিবার সকালেই সিজিও কমপ্লেক্সে (CGO Complex) ইডি অফিসে পৌঁছেছেন অভিনেতা। অভিনেতাকে তাঁর আয় ব্যয় সংক্রান্ত নথি নিয়ে হাজির হতে বলা হয়েছে। তবে সরাসরি টলিপাড়ার কোনও অভিনেতাকে তলব করা হচ্ছে এই প্রথম।
নিয়োগ দুর্নীতির তদন্তে কুন্তলের সঙ্গে নাম জড়িয়েছে এক পার্লারের মালকিন সোমা চক্রবর্তীর ও। তাঁকে অবশ্য আগেই এক দফা জিজ্ঞাসাবাদ করা হয়েছে। গোয়েন্দাদের দাবি, বিপুল অঙ্কের টাকা কুন্তলের কাছ থেকে অনেকের অ্যাকাউন্টে গিয়েছে।

২০২১ বিধানসভা নির্বাচনের আগে বনি সেনগুপ্ত যোগ দিয়েছিলেন বিজেপিতে (BJP)। তৎকালীন রাজ্য সভাপতি দিলীপ ঘোষের (Dilip Ghosh) হাত ধরেই গেরুয়া শিবিরে নাম লিখিয়েছিলেন বনি। তাঁর মা পিয়া সেনগুপ্ত এবং বান্ধবী কৌশানী মুখোপাধ্যায় ঠিক একই সময়ে যোগ দিয়েছিলেন তৃণমূল কংগ্রেসে (TMC)। ২০২২-এ বিজেপি ছাড়ার কথা টুইটে জানান অভিনেতা।


এর আগে গরু পাচার কাণ্ডে (Cattle Smuggling Case) ইডি-র অফিসে হাজিরা দিতে হয়েছিল টলি অভিনেতা দেবকে (Dev)। বেশ কয়েক ঘণ্টা জিজ্ঞাসাবাদও করা হয়েছিল তাঁকে। তবে এই মুহূর্তে সব থেকে চর্চার বিষয়, বনির পরে কোন নায়িকার নাম রয়েছে ইডির তালিকায়। তিনি কি বনির বান্ধবী কৌশানী না অন্য কেউ?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *