আজ খবর ডেস্ক:
যে কোন ও মুহূর্তে গ্রেপ্তার হতে পারেন। বাড়ির সামনে বিশাল পুলিশ বাহিনী। বিশ্ব জুড়ে সংবাদমাধ্যমে সম্প্রচারিত হচ্ছে সেই ছবি।

ইমরান খানকে (Imran Khan) গ্রেপ্তার করতে আসা পুলিশের সঙ্গে রীতিমত খন্ডযুদ্ধ চলছে তাঁর অনুগামীদের।
চলছে পাথরবৃষ্টি। পুলিসও জলকামান, কাঁদানে গ্যাসের শেল নিয়ে তৈরি। এরকম এক পরিস্থিতিতে দেশবাসী ও পিটিআই সমর্থকদের উদ্দেশ্য লড়াই চালিয়ে যাওয়ার আবেদন করলেন ইমরান খান।

এদিকে পাকিস্তানের (Pakistan) আভ্যন্তরীণ মন্ত্রীর বক্তব্য, আজ রাতের মধ্যেই গ্রেপ্তার হতে হবে ইমরান খানকে। ইতিমধ্যেই পাকিস্তান নির্বাচন কমিশন সিদ্ধান্ত নিয়েছে, আগামী পাঁচ বছর দেশের কোনরকম ভোটে লড়তে পারবেন না ইমরান। বিক্ষিপ্ত সংঘর্ষ শুরু হয়েছে পাকিস্তানের বিভিন্ন প্রদেশে।

এই পরিস্থিতিতে নিজের ট্যুইটার হ্যান্ডেলে পোস্ট করা এক ভিডিওতে ইমরান বলেছেন, “আমাকে ধরে জেলে ভরার জন্য পুলিশ আমার বাড়ির বাইরে অপেক্ষা করছে। ওরা মনে করছে ইমরান খান জেলে গেলে মানুষ ঘুমিয়ে পড়বে। এই সরকারের সেই ধারণাকে আপনাদের ভুল প্রমাণ করতে হবে। আপনারা বুঝিয়ে দিন পাকিস্তানের আমজনতা এখনও বেঁচে রয়েছে। আপনাদের অধিকার, আপনাদের বাকস্বাধীনতার জন্য আপনাদের রাস্তায় বেরিয়ে আন্দোলন করতে হবে।”

এদিন ইমরান দেশবাসীর আবেগ উস্কে দিয়ে আরও বলেন, “আপনদের লড়াই আমি লড়ছি। আমাকে যদি জেলে যেতে হয়, মেরে ফেলা হয় তাহলে আপনাদের প্রমাণ করতে হবে ইমরান খান ছাড়াও এই দেশ চলবে। এই যে গোটা দেশের সব সিদ্ধান্ত একজন করছে তা কখনই মেনে নেবেন না।”

পুলিশের দাবি, পিটিআই সমর্থকরা তাঁদের লক্ষ্য করে পাথর ছুড়ছে। বাধ্য হয়েই জামান পার্কে ইমরানের বাসভবনের চারদিকে বর্মধারী পুলিশ মেতায়েন করা হয়েছে। নেতৃত্ব দিচ্ছেন ইসলামাবাদের ডিআইজি সাহজাদ বুখারি। সংবাদমাধ্যমে তিনি বলেন, “আমাদের হাতে অ্যারেস্ট ওয়ারেন্ট রয়েছে।”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *