আজ খবর ডেস্ক:
সদ্য মৃত অভিনেতা সতীশ কৌশিকের পোস্টমর্টেম রিপোর্ট পাওয়ার পর, দিল্লি পুলিশ গত শনিবার সেই খামারবাড়ি পরিদর্শন করে যেখানে কমেডিয়ান তার মৃত্যুর আগে হোলির পার্টি করেছিলেন। পুলিশ ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করছে।

দিল্লি পুলিশ জানিয়েছে যে, মৃত অভিনেতার রক্তের নমুনা এবং হার্টের রিপোর্ট এখনও পাওয়া যায়নি।

কর্মকর্তারা আরও জানিয়েছেন যে দিল্লির দক্ষিণ-পশ্চিম জেলা পুলিশের একটি দল গতকাল ফার্মহাউস পরিদর্শন করেছিল, যেখানে মৃত অভিনেতা থাকছিলেন। তদন্ত দল ফার্মহাউস থেকে কিছু ‘ওষুধ’ উদ্ধার করেছে, যেখানে শিল্পপতি বিকাশ মালু একটি পার্টির আয়োজন করা হয়েছিল।

“ওষুধগুলি পরীক্ষা করা হচ্ছে। খামারবাড়িতে একটি পার্টির আয়োজন করা হয়েছিল, যেটি একজন শিল্পপতির ছিল। খামারবাড়িতে কারা উপস্থিত ছিলেন তা খুঁজে বের করার জন্য পুলিশ অতিথি তালিকার মাধ্যমে যাচ্ছে,” জানিয়েছে পুলিশ।

প্রাথমিক ময়নাতদন্তের রিপোর্টে জানা গিয়েছে, মৃত ব্যক্তির শরীরে কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। কার্ডিয়াক অ্যারেস্ট মৃত্যুর কারণ বলে মনে করা হচ্ছে।

দিল্লির দীনদয়াল উপাধ্যায় হাসপাতালে ময়নাতদন্ত করা হয়। কর্মকর্তারা বলেছেন যে এটি একটি রুটিন প্রক্রিয়া ছিল CrPC এর ১৭৪ ধারার অধীনে “মৃত্যু রহস্যজনক পরিস্থিতিতে ঘটেছে কিনা বা ব্যক্তিটি অস্বাভাবিক কারণে মারা গেছে কিনা” তা নিশ্চিত করার জন্য।

হোলি উদযাপনের জন্য দিল্লিতে এক বন্ধুর বাড়িতে থাকার সময় অভিনেতা অসুস্থ হয়ে পড়েছিলেন বলে জানা গেছে। মঙ্গলবার কৌশিকের শেষ টুইটটি ছিল গীতিকার জাভেদ আখতার আয়োজিত মুম্বাইয়ের একটি পার্টিতে হোলি খেলার ছবিগুলির একটি সিরিজ। কিংবদন্তি অভিনেতার মৃত্যুতে প্রধানমন্ত্রী মোদী সহ অনেক বিশিষ্ট ব্যক্তি শোক প্রকাশ করেছেন।

প্রসঙ্গত, একজন মহিলা, যিনি নিজেকে দিল্লি-ভিত্তিক ব্যবসায়ী বিকাশ মালুর স্ত্রী বলে দাবি করেছেন, দিল্লি পুলিশকে একটি চিঠি লিখেছেন। চিঠিতে তিনি দাবি করেছেন যে তার স্বামী কৌশিককে ১৫ কোটি টাকার জন্য হত্যা করেছেন। এই টাকা বিকাশ দুবাইতে বিনিয়োগের উদ্দেশ্যে অভিনেতার কাছ থেকে নিয়েছিলেন। মহিলার অভিযোগ, কৌশিককে কিছু ট্যাবলেট খাইয়ে খুন করা হয়েছে, এবং এই ঘটনার পেছনে তার স্বামী আছেন।

ওই মহিলা পুরোপুরি সন্দেহ করেন যে তাঁর স্বামীই তার সহযোগীদের সাথে ষড়যন্ত্র করে এবং কৌশিককে মাদক দিয়ে হত্যা করেছে যাতে ঋণের টাকা আর ফেরত দিতে না হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *