আজ খবর ডেস্ক- রবিবার সকাল থেকেই উত্তপ্ত ভাটপাড়া। অধুনা বিজেপি সাংসদ অর্জুন সিংয়ের ঘাঁটিতে মুখোমুখি সংঘর্ষে জড়াল বিজেপি ও তৃণমূল। বিজেপির অভিযোগ, অর্জুনকে ঘেরাও করেছে তৃণমূল। চলেছে গুলি। এই প্রতিবেদন লেখার সময় বিজেপি সূত্রে জানা গিয়েছে, ভাটপাড়ার উদ্দেশ্যে রওনা দিয়েছেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।
নেতাজির জন্ম জয়ন্তী পালনের অনুষ্ঠানে একত্র হয়েছিলেন বিজেপি সমর্থক, কর্মীরা। সেখানে তৃণমূল কংগ্রেস কর্মী-সমর্থকদের সঙ্গে সরাসরি সংঘর্ষে জড়িয়ে পড়েন বিজেপির নেতা কর্মীরা। তুমুল সংঘর্ষ এবং বোমাবাজি শুরু হলে সেখানে পৌঁছন স্থানীয় সাংসদ অর্জুন সিংও। এর পরেই নাকি পরিস্থিতি আরও জোরালো হয়ে ওঠে। উত্তপ্ত পরিস্থিতি সামাল দিতে ৩ রাউন্ড গুলি চালায় পুলিশ।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে নেতাজির মূর্তিতে মালা দিতে যান স্থানীয় বিজেপি বিধায়ক পবন সিং। তাঁকে বাধা দেওয়া হয়। এই খবর পাওয়ার পরেই ঘটনাস্থলে পৌঁছন অর্জুন সিং। অর্জুন পৌঁছানোর পর এই নাকি তাকে লক্ষ্য করে ইঁট বৃষ্টি শুরু হয়।
বিজেপির অভিযোগ, ২৩শে জানুয়ারি উপলক্ষে এলাকায় মাস্ক দিলি করছিলেন বিজেপি বিধায়ক। তৃণমূলের তরফে তাঁকে বাধা দেওয়া হয়। অর্জুন সিং সেখানে গেলে তাঁর ওপরেও নাকি চড়াও হয় তৃণমূলের কর্মী সর্মথকরা। পরিস্থিতি সামাল দিতে শূন্যে ৩ রাউন্ড গুলি চালায় পুলিশ। অর্জুনকে নিয়ে তার দেহরক্ষীরা ঘটনাস্থল ছেড়ে বেরিয়ে গেলেও এলাকায় যথেষ্ট উত্তেজনা রয়েছে বলে খবর।

পাল্টা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অভিযোগ করা হয়, এদিন পরিকল্পিতভাবে শান্ত এলাকা অশান্ত করার চেষ্টা চালিয়েছে বিজেপি। কোনওভাবেই এটা বরদাশ্ত করা হবে না বলে জানিয়েছেন উত্তর ২৪ পরগণার বর্ষীয়ান তৃণমূল নেতা ও রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। জানা গিয়েছে, এই মুহূর্তে থমথমে গোটা এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে। আক্রান্তদের প্রাথমিক চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে স্থানীয় হাসপাতালে। বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার এলাকায় যাচ্ছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *