আজ খবর ডেস্ক- শাহরুখ পুত্র আরিয়ান খান এখন খবরের শিরোনামে। মাদক কাণ্ডে গ্রেফতার হওয়ার পর একাধিকবার জামিনের আবেদন করলেও তা খারিজ করে দেয় আদালত। প্রসঙ্গত এক প্রমোদতরীতে মাদকসহ আটক হন বেশ কিছুজন তার মধ্যেই শাহরুখপুত্র আরিয়ান খান ছিলেন যাকে গ্রেফতার হতে হয় এনসিবির হাতে।

তবে শাহরুখপুত্র আরিয়ান খানের জন্য যে আইনজীবী দাঁড়িয়েছেন তিনি যেমন তেমন কেউ নন বরং বলিউডে তাবৎ সমস্যায় তাঁকেই দেখা যায় সব সময়। সতীশ মানেশিন্দে, বহু ইতিহাসের সাক্ষী এই আইনজীবী লড়ছেন শাহরুখ পুত্রের জন্য।

রাম জেঠমালানির কাছে হাতে খড়ি সতীশের। কর্নাটকের ধারওয়াড়েরর বাসিন্দা মুম্বাই আসেন অনেক স্বপ্ন নিয়ে। রাম জেঠমালানি কাছে দশ বছর প্রশিক্ষিত হওয়ার পর নিজেই চেম্বার খুলে বসেন এই আইনজীবী। ১৯৯৩ সালে মুম্বাইয়ে ধারাবাহিক বিস্ফোরণে নাম জড়িয়ে পড়ে সঞ্জয় দত্তের। এরপরই সতীশের হাত ধরে কাঠগড়া থেকে বেরিয়ে আসেন সঞ্জয় দত্ত এরপর তাঁর নাম ছড়িয়ে পড়ে আইনজীবী মহলে।

এখানেই শেষ নয় বরং কৃষ্ণসার হরিণ হত্যার অপরাধে সলমন খানকে আটক করেছিল পুলিশ সেখান থেকে তাঁকে বাঁচিয়ে নিয়ে আসেন সতীশ। এরপর মদ্যপ অবস্থায় গাড়ি চালিয়ে ফুটপাতে শুয়ে থাকা ব্যক্তিকে মেরে ফেলার অভিযোগ ওঠে সলমন খানের বিরুদ্ধে, কার্যত সেই মামলাতেও তাঁকে ছিনিয়ে আনেন সতীশ। সুসান্ত সিং রাজপুতের মৃত্যুর পর রিয়ার হয়েও লড়েছিলেন মামলা।

এক সাক্ষাৎকারে সতীশকে তাঁর পারিশ্রমিক জিজ্ঞেস করা হলে তিনি হেসে বলেন দশ লাখ টাকা পারিশ্রমিক তাঁর বহু পুরনো কথা। এখন অনেক সময় গড়িয়ে গিয়েছে তাই নতুন পারিশ্রমিক অনুমান করে নিতে করতে হবে নতুন অঙ্ক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *