আজ খবর ডেস্ক- অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম ভাঙিয়ে দক্ষিণ কলকাতার এক নামী বেসরকারি হাসপাতাল কর্তৃপক্ষকে হেনস্থা করার অভিযোগ উঠল। এ বিষয়ে হাসপাতাল কর্তৃপক্ষ থানার দ্বারস্থ হন।

সূত্রের খবর, গত ৬ই জানয়ারি থেকে বিজয় দেবনাথ নামে এক ব্যক্তি ওই বেসরকারি হাসপাতালে ভর্তি ছিল। মঙ্গলবার, ২২শে ফেব্রুয়ারি তার মৃত্যু হয়। এতদিন তিনি ওই হাসপাতালে একমো সাপোর্টে ছিলেন । আর তাতেই প্রায় ৬০ লক্ষ টাকা বিল হয়

হাসপাতাল কর্তৃপক্ষ থানায় জমা দেওয়া অভিযোগপত্রে জানায় যে, ২১শে ফেব্রুয়ারি, রাজিব চৌধুরী নামে এক ব্যক্তি হাসপাতাল কর্তৃপক্ষের কাছে গিয়ে ওই রোগী, বিজয় দেবনাথের হাসপাতালের বকেয়া বিল মেটানো নিয়ে ‘হুমকি’ দিতে থাকে।

রাজীব চৌধুরি হাসপাতালের কর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করেন এবং একজন মহিলা কর্মীকে হেনস্থারও চেষ্টা করেন বলে দাবি করছে হাসপাতাল কর্তৃপক্ষ। এমনকি একটি সিসি ক্যামেরা ফুটেজে তাকে রোগীর পরিবারের কাছ থেকে চার লক্ষ টাকা নিতে দেখা গেছে বলে অভিযোগ উঠেছে। তার সাথে রোগীর পরিবারের কথোপকথনও শোনা গেছে, যেখানে তিনি সেই রোগীর পরিবারকে আশ্বস্ত করেছিলেন যে তাকে টাকা দিলে আর হাসপাতালের বিল মেটাতে হবে না।

তবে অভিযুক্ত রাজীব চৌধুরি সমস্ত অভিযোগই অস্বীকার করেছে। তিনি জানান যে, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম ব্যবহার করে কোনো প্রকার হুমকি হাসপাতাল কর্তৃপক্ষকে তিনি দেননি। তবে ইতিমধ্যেই হাসপাতাল কর্তৃপক্ষ অভিযুক্তের বিরুদ্ধে রবীন্দ্র সরোবর থানায় অভিযোগ দায়ের করেছে। এবার দেখার বিষয় তদন্ত কোন দিকে এগোয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *