আজ খবর ডেস্ক- পুজোর আগেই গৌরী আসছে ঘরে ঘরে। ২৮শে ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে নতুন ধারাবাহিক ‘গৌরী এল’। জি বাংলায়( zee bangla) প্রত্যেকদিন সন্ধে ৭.৩০টায় এই নতুন ধারাবাহিক দেখতে পাবেন দর্শকরা। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন, “দুর্গা দুর্গেশ্বরী” খ্যাত বিশ্বরূপ চট্টোপাধ্যায় এবং নতুন অভিনেত্রী মোহনা মাইতি। ধারাবাহিকে বিশ্বরূপ ও মোহনা ছাড়াও টলিপাড়ার একগুচ্ছ তারকারা রয়েছেন।

ঋতুপর্ণা সেন, চান্দ্রেয়ী ঘোষ, ভাস্বর চট্টোপাধ্যায়, দ্বৈপায়ন দাস, মৌসুমী সাহা ও আরও অনেকে অভিনয় করেছেন এই ধারাবাহিকে। স্বর্ণেন্দু সমাদ্দার এবং দীপঙ্কর দে-র পরিচালনায় ক্রেজি আইডিয়াস মিডিয়াজ – এর(crazy ideas medias) প্রযোজনায় আসতে চলেছে এই মেগা সিরিয়াল ‘গৌরী এল’। পরিচালনার পাশাপাশি এই ধারাবাহিকের প্রযোজনাও করছেন স্বর্ণেন্দু সমাদ্দার এবং রূপা ব্যানার্জি।

প্রযোজকদের দাবি, এই ধারাবাহিকের গল্প অনেকটাই আলাদা বাজার চলতি অন্য ধারাবাহিকের থেকে।
আর পাঁচটা মেয়ের থেকে গৌরী একটু আলাদা। রটন্তী কালী পুজোর রাতে দাদু রঘুনাথ পুরোহিত চোখের সামনে একটা গোটা বাসকে দুর্ঘটনায় পুড়ে যেতে দেখেন। সেই দুর্ঘটনায় একটি সদ্যোজাত শিশু বেঁচে যায়। সেই শিশুকে উদ্ধার করে বৌমা সুজাতার হাতে তুলে দেন রঘুনাথ। সেদিন দুজনেই গৌরীর মায়াভরা
মুখ দেখে চোখের পলক ফেলতে পারেননি। তবে বাবা নিবারণ এখনও গৌরীকে নিজের মেয়ে হিসেবে মেনে নিতে নারাজ। গৌরীর আরেকটা বড় গুণ, গ্রামের লোকেদের বিপদ অপদেও ঝাঁপিয়ে পড়ে এই মেয়ে। তাই নিজের গ্রামেই শুধু নয়, আশেপাশের গ্রামগুলোতেও গৌরীকে সকলেই চেনে। আর গৌরীর গলার শ্যামাসঙ্গীত যে একবার শোনে সে আর ভুলতে পারে না।

অন্যদিকে মুখার্জি বাড়ি পরিচিত তাদের গ্রহ-রত্নের ব্যবসার জন্য। ঘোমটা কালীর মন্দির প্রতিষ্ঠিত রয়েছে মুখার্জিদের বাড়িতে। কথায় আছে যেদিন মা পার্বতী ও মহাদেবের অংশের মিলন হবে ঠিক সেদিনই মায়ের মুখের ঘোমটা সরে যাবে। মুখার্জি বাড়ির ছেলে হল ঈশান।
ঘটনাচক্রে একদিন ঈশান ও গৌরী কাছাকাছি চলে আসে আর সেই সময়েই মায়ের ঘোমটা খুলে যায়। তবে কি এরাই পার্বতী এবং মহাদেবের অংশ? ঠিক কী টুইস্ট আসতে চলেছে অতিসাধারণ মেয়ে গৌরী ও ডাক্তার ঈশানের জীবনে? এই ধারাবাহিকের টিআরপি ভাল হবে বলেই আশাবাদী ‘গৌরী এল’ -এর পরিচালক।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *