আজ খবর ডেস্ক- বঙ্গে সবুজের ঝড় উঠতেই বাংলার দিদি চললেন বারাণসী । এদিন অর্থাৎ বুধবার তাঁর কাশী বিশ্বনাথ মন্দিরে পুজো দেওয়া ও সন্ধ্যায় গঙ্গা আরতি দেখার কথা আছে। এর পাশাপাশি আগামীকাল, ৩রা মার্চ, একই মঞ্চ থেকে সমাজবাদী পার্টির সুপ্রিমো অখিলেশ যাদবের হয়ে তাঁরা দুজনে ভাষণ দেবেন।

কিন্তু বারাণসী যাওয়ার আগে, কলকাতা বিমান বন্দরে দাঁড়িয়ে তিনি বলেন , ১১০২৫টি বুথে রবিবার নির্বাচন হয়, এর মধ্যে খুব সর্বোচ্চ সাতটি বুথে গোলমাল হয়েছে, এবং তার মধ্যে ৫ টি বুথে ইভিএমে জটিলতা ছিল বলে শুনেছেন তিনি। পুনরায় ভোটগ্রহণ মাত্র দুটি বুথে নেওয়া হয় ।

তিনি আরো জানান যে , তাদের মানুষ ভালোবেসে ভোট দিয়েছে । বেশ কয়েকটি নতুন জায়গায় তারা জয় লাভ করেছে।
তিনি দলীয় কর্মী সমর্থকদের উদ্দেশ্যে বলেন যে, তাদেরকে এখন থেকে আরও নম্র এবং সংযত হতে হবে । এর পাশাপাশি মানুষের প্রতি তার কর্তব্য বেড়ে যাওয়ার কথাও তিনি উল্লেখ করেন ।

৭ই মার্চ থেকে মাধ্যমিক পরীক্ষা শুরু হচ্ছে। এই অবস্থায় তিনি মিটিং মিছিল থেকে সকলকে বিরত থাকতে অনুরোধ করেন । রবিবার ভোটের পরই , তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায় দাবি করেছিলেন যে, ভোট হয়েছে অবাধ ও শান্তিপূর্ণ ।

তবে, মঙ্গলবার দমদমের প্রবীণ সাংসদ সৌগত রায়, সংবাদমাধ্যমকে বলেন যে গোলমাল এড়ানো গেলে ভাল হত এবং পাশপাশি কিছু ঘটনায় বদনাম হয়েছে দলের । সৌগতবাবুর বক্তব্য ওই দিনই খারিজ করে দেন তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *