আজ খবর ডেস্ক- তিনি মানেই ভারতের “নীল নয়না সুন্দরী”। তাঁর নামেই রূপের ছটা ছড়ায়, পর্দায় তৈরি হয় এক অমোঘ জাদু! লক্ষ হৃদয়ে কাঁপন তোলেন তিনি, আমাদের “রাই সুন্দরী”। এবার এল সুখবর। দীর্ঘ বিরতি কাটিয়ে তিনি ফিরছেন। জুনিয়র বচ্চনের বুকে নয়। “অন্য কোথাও, অন্য কোনওখানে”।
কিন্তু প্রশ্ন হল, কোথায়? কার কাছে? এবার তাহলে খুলেই বলা যাক আসল কথাটা।

প্রায় ৪ বছর পর বড়পর্দায় “কামব্যাক” করছেন প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চন( aisharya Rai)। মণি রত্নম(Mani Rathnam) পরিচালিত ‘পুন্নিইন সেলভান’-এ প্রধান চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বর্য।
ছবিতে ঐশ্বর্য ছাড়াও চিয়ান বিক্রম, জায়াম রবি, কার্থি এবং তৃষা কৃষ্ণানকে দেখা যাবে বলিউডের এই অভিনেত্রীর সহশিল্পী হিসেবে।

মণিরত্নম পরিচালিত এই ছবির প্রধান চরিত্র নন্দিনী। ছবিতে নন্দিনী এবং তাঁর মা মন্দাকিনী দেবী, দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন ঐশ্বর্য। তামিল লেখক কল্কি কৃষ্ণমূর্তির(Kalki Krishnamurthy) ঐতিহাসিক উপন্যাস ‘পুন্নিইন সেলভান’ অবলম্বনে তৈরি হচ্ছে এই ছবি। এই নিয়ে চতুর্থবার পরিচালক মণি রত্নমের সঙ্গে কাজ করছেন ঐশ্বর্য রাই বচ্চন।

জানা গিয়েছে, দুটি পর্বে তৈরি করা হচ্ছে এই ছবি। সম্প্রতি ছবিটির প্রথম ভাগের শুটিং পর্ব শেষ করেছেন পরিচালক। পুদুচেরি, থাইল্যান্ড, হায়দ্রাবাদ, মধ্যপ্রদেশের অর্চাতে ছবির বড় একটা অংশের শ্যুটিং হয়েছে। অস্কারজয়ী বিখ্যাত সংগীত পরিচালক এ আর রহমান(A R Rahman) ‘পুন্নিইন সেলভান’-র সংগীত পরিচালনা করেছেন।
ঐশ্বর্য নিজের চরিত্রের ফার্স্ট লুক( first look) শেয়ার করেছেন তার ইনস্টাগ্ৰাম( instagram) প্রোফাইলে। চুল খোঁপা করে ব্রাউন রঙের শাড়ির সঙ্গে সোনার গয়না পরে রাজকীয় সাজে ছবিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

প্রথম অংশ থেকে সেলভান চরিত্রে জায়াম রবি, ভান্ধিয়াথেভান চরিত্রে কার্থি, কুন্ধভাই চরিত্রে তৃষা কৃষ্ণান এবং আদিত্য করিকালান চরিত্রে চিয়ান বিক্রমের ফার্স্ট লুকও প্রকাশ্যে এসেছে। আগামী ৩০শে সেপ্টেম্বর সিনেমা হলে মুক্তি পাবে ‘পন্নিইন সেলভান’-এর প্রথম অংশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *