আজ খবর ডেস্ক- বলিউড অভিনেতা সোনু সুদ ভারতে করোনা লকডাউনের সময় সাধারণ মানুষের কাছে খুব প্রিয় হয়ে উঠেছিলেন তাঁর সমাজসেবার জন্য। সোনু সুদ যুদ্ধক্ষেত্রে আটকে পড়া ভারতীয় ছাত্রদের নিরাপদে পোল্যান্ড সীমান্তে পৌঁছাতে সাহায্য করছেন।

জানা গেছে, অভিনেতা বেশ কয়েকজন পড়ুয়াকে ইউক্রেনের যুদ্ধ-বিধ্বস্ত অঞ্চল ছেড়ে নিরাপদ স্থানে যেতে সাহায্য করেছেন।

হর্ষ নামে একজন ছাত্র বলেন যে, তিনি এবং তার বন্ধুরা কিইভে আটকে ছিলেন, এবং সোনুর টিম তাদের সাহায্য করেছিল, যার কারণে তারা লভিভে পৌঁছতে পারে, যা তুলনামূলকভাবে নিরাপদ এবং যেখান থেকে তারা নিরাপদে ভারতে ফিরতে পারে।

অন্য একজন ছাত্র জানান যে তাকেও সোনুর টিম কিয়েভ থেকে লভিভে যেতে সাহায্য করেছিল, যেখান থেকে সে পোল্যান্ড সীমান্ত অতিক্রম করতে পারে।

একটি সংবাদমাধ্যমে সোনু জানান যে ইউক্রেনের পড়ুয়ারা তাঁর সঙ্গে যোগাযোগ করার সাথে সাথেই তার টিম রেলওয়ে স্টেশনগুলিতে পৌঁছানোর জন্য স্থানীয় ট্যাক্সিগুলিকে তাদের কাছে পাঠানো হয়েছে। সেখান থেকে শিক্ষার্থীরা ট্রেনে করে লভিভের মতো নিরাপদ অঞ্চলে যেতে পেরেছে । এরপর তাদেরকে লভিভ থেকে পোল্যান্ড সীমান্তে পৌছানোর জন্য বাসের ব্যবস্থা করা হয়েছে।

তিনি আরও জানান, যেসব শিক্ষার্থীদের কাছে বিমান ভাড়া নেই, তাঁর টিম তাদের বিমান ভাড়াও দিয়েছে এবং শিক্ষার্থীদের নিরাপদে ভারতে পৌঁছাতে সহায়তা করার জন্য তিনি তাঁর যথাসাধ্য চেষ্টা করছেন।

লকডাউন চলাকালীন, সোনু যখন শ্রমিকদের নিরাপদে বাড়িতে পৌঁছতে সাহায্য করেছিলেন তখন তিনি জাতির সমস্ত কোণ থেকে ভালবাসা এবং প্রশংসা অর্জন করেছিলেন। পাশপাশি তিনি এমন লোকদেরও সাহায্য করেছিলেন যারা তাদের চাকরি হারিয়েছিল, যারা হাসপাতালের বিছানা এবং ওষুধ খুঁজছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *