আজ খবর ডেস্ক- টলিউডের অন্যতম চর্চিত নাম অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি(srabanti chatterjee)। অভিনয় নিয়ে তেমন একটা চর্চার মুখে না পড়লেও তাঁর ব্যক্তিগত জীবন বারংবার আলোচনার কেন্দ্রে।
মিডিয়া(media) থেকে সাধারণ মানুষ, সবাই শ্রাবন্তীকে নিয়ে বেশ আগ্রহী।
নিজের কেরিয়ারে সাফল্যের শিখর ছুঁলেও ব্যক্তিগত সম্পর্ক নিয়ে খোলামেলা এই নায়িকা বিতর্কে জড়িয়েছেন। তার একটা বড় কারণ, নিজের জীবনে কিছুই গোপন রাখতে চান না শ্রাবন্তী। খোলা খাতা সাজিয়ে দিতে পছন্দ করেন ফ্যানদের সামনে।

শ্রাবন্তী এখনও পর্যন্ত তিনটি বিয়ে করেছেন। ২০০৩ সালে মাত্র ১৮ বছর বয়সে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে ঘর বাঁধেন তিনি। এরপর সেই সংসারের ইতি টানেন ২০১৬ সালে।
২০১৬ সালেই তিনি বিয়ে করেন মডেল কৃষাণ বিরাজকে। এক বছর না যেতেই ভেঙে যায় ওই সংসার। ২০১৯ সালে অভিনেত্রী বিয়ে করেন রোশন সিংকে। ২০২০ সালের মাঝামাঝি সময়ে এই সংসারও ভেঙে যায়। যদিও এখনও রোশনের সঙ্গে আইনি বিচ্ছেদ হয়নি শ্রাবন্তীর।

এবার আসা যাক আসল প্রসঙ্গে। গত ৩রা মার্চ অর্থাৎ বৃহস্পতিবার বাড়িতে বেশ বড় করে কালী পুজোরর আয়োজন করেছিলেন শ্রাবন্তী। আর সেই অনুষ্ঠানে হাজির ছিলেন তার প্রেমিক অভিরূপ নাগ চৌধুরী ও।
গত বছরের শুরুর দিকেই নাকি তাঁরা সম্পর্কে জড়িয়েছেন। বসবাসও করেন একই আবাসনের পাশাপাশি দুই টাওয়ারে। অনুষ্ঠানে পাশাপাশি বসে ছিলেন অভিনেত্রী ও তাঁর প্রেমিক। শুধু তাই নয়, একসঙ্গে প্রথমবার ক্যামেরাবন্দী হলেন তাঁরা। মুহুর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ( social media) ছড়িয়ে পড়েছে অভিরূপ-শ্রাবন্তীর যুগল ছবি। আর এই ছবি নিয়ে জোর জল্পনা চলছে নেটিজেন মহলে।

সাদা চিকনকারি শাড়ি ও স্লিভলেস সাদা ব্লাউজে সেজেছিলেন শ্রাবন্তী। গালে হাল্কা ব্লাশার, ঠোঁটে লিপস্টিক ও খোঁপায় সাদা গোলাপ গুঁজে সাজ সম্পূর্ণ করেছিলেন তিনি। অন‍্যদিকে অভিরূপের পড়নে ছিল কালো পাঞ্জাবি। নিজের সাজের ছবি ইনস্টাগ্ৰাম প্রোফাইলেও শেয়ার করেছেন অভিনেত্রী। আর সেই ছবি দেখেই জল্পনা শুরু হয়েছে, আবার কি “মা” হচ্ছেন নায়িকা?
ছবিতে বেশ খানিকটা মোটা লাগছে শ্রাবন্তী কে। শুধু তাই নয়, শরীরের গড়ন দেখেও মনে হচ্ছে তিনি অন্ত্বসত্ত্বা।
শ্রাবন্তীর পুজোয় উপস্থিত ছিলেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। মদন নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন সেই অনুষ্ঠানের ছবি।

সম্প্রতি প্রেমিক অভিরূপের সঙ্গে দুবাইয়ে(Dubai) ছুটি কাটাতে গিয়েছিলেন শ্রাবন্তী। দুবাই ভ্রমণের ছবিও নিজের সোশাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছেন অভিনেত্রী।
টলিপাড়ার খবর অনুযায়ী, ব্যবসায়ী প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে নাকি আংটিও বদল হয়ে গিয়েছে শ্রাবন্তীর। অভিরূপের জন্মদিনের দিন নাকি তাঁকে হীরের আংটি উপহার দিয়েছিলেন শ্রাবন্তী।
এবার কি তবে নতুন কোনও চমক? অপেক্ষা শ্রাবন্তীর ফ্যান মহলে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *