আজ খবর ডেস্ক- উত্তরপ্রদেশে দিদিমণির হিন্দি শোনার পরে অখিলেশের দোকান বন্ধ হয়। এই ভাষাতেই তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কটাক্ষ করেছেন রাজ্য বিজেপির প্রাক্তন সভাপতি দিলীপ ঘোষ। উত্তরপ্রদেশে সমাজবাদী পার্টির প্রধান অখিলেশ যাদবের পক্ষে ভোট প্রচারে নেমেছিলেন মমতা। তিনি সেখানে গিয়ে হাথ্রাসের গল্প শোনালেন।

দিলীপ ঘোষ জানিয়েছেন যে এই সমস্ত জায়গায় বিজেপি প্রার্থীরা এগিয়ে রয়েছেন। বৃহস্পতিবার পশ্চিম মেদিনীপুর জেলার ডেবরা ঘাটালের সাংগঠনিক জেলা উপলক্ষ্যে বিজেপি কর্মীদের এক সম্মেলন অনুষ্ঠিত হয়। ৫ রাজ্যে নির্বাচনের প্রেক্ষিতে তৃণমূল প্রধানকে খোঁচা দিয়েছেন দিলীপ ঘোষ।

গোয়া নিয়েও মমতাকে ব্যঙ্গ করা বন্ধ করেননি দিলীপ। এ প্রসঙ্গে তার মন্তব্য যে, কেউ যদি নগদ অর্থ ব্যয় করে অনুমান করে যে লক্ষভেদ করবে, তা সম্ভব নয়। ত্রিপুরায় আমরা লক্ষ্য করেছি যে এখান থেকে নগদ টাকা, নেতা, লোকেরা সব নিয়ে গেছে। তবে কোনো লাভ হয়নি।

প্রসঙ্গত , উত্তর প্রদেশে ২০১৭ সালের বিধানসভা ভোটে ভারতীয় জনতাপার্টি ২৬১ টি আসন দখল করেছিল । ১৩৭ টি আসন পেয়েছিল সপা । তবে ওই দিক থেকে দেখতে গেল এখনও অবদি অখিলেশ যাদব খুব একটা খারাপ অবস্থায় নেই । সকালের দিকে ভারতীয় জনতা পার্টি গণনা শুরু হতেই হু হু করে এগিয়ে যায় । এরপর বেলা বাড়তেই সমাজবাদী পার্টি বিজেপিকে পিছনে ফেলে বেশ খানিকটা এগিয়ে গিয়েছে।

ইউপির চূড়ান্ত ফলাফলে দেখা গেল যে, মোট ৪০৩টি আসনের মধ্যে ২৫৩ টি বিজেপির দখলে এবং ১১৩ টি আসনে জেতে অখিলেশের সমাজবাদি পার্টি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *