আজ খবর ডেস্ক- কলকাতা বিমানবন্দরে প্লেন ছাড়ার আগে পৌঁছেও ফ্লাইটে উঠতে পারেননি অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। বোর্ডিংয়ের সময় ছিল সকাল ৪:৫৫ মিনিট এবং অভিনেত্রী সেখানে পৌঁছান ৫:১২ মিনিট নাগাদ। ততক্ষণে, বোর্ডিং গেট বন্ধ হয়ে গেছে। অভিনেত্রী বিমান সংস্থার কর্মচারীদের প্রায় ৪০ মিনিট ধরে অনুরোধ করেছিলেন যাতে তাঁকে বিমানে উঠতে দেওয়া হয়। কিন্তু তারা কেবল তাঁর অনুরোধ উপেক্ষা করে।

আর তারই জেরে ফ্লাইট মিস করেন তিনি। অভিনেত্রীর অভিযোগ, শুটিংয়ের জন্যে তাঁর আহমেদাবাদ পৌঁছানোর কথা ছিল কিন্তু বিমান সংস্থার অবহেলার কারণে তার পুরো পরিকল্পনাটি নষ্ট হয়ে যায় ।

তিনি জানান, ‘‘ বিমানটি মাত্র ৫০ পা দূরে দাঁড়িয়ে ছিল। বিমানটিকে আমি দেখতে পাচ্ছি কিন্তু যেতে পারছি না। আমার বোর্ডিং পাস থেকে শুরু করে সিট নম্বর সব মজুত। কয়েকদিন দিন আগেই সংস্থার পক্ষ থেকে সম্মানসূচক পাসপোর্টও আমায় দেওয়া হয়। গত কয়েকদিনে বেশ কয়েকবার এই সংস্থার বিমানে চড়ে যাতায়াতও করেছি। কোনও দিন এরূপ সমস্যার মুখোমুখি হতে হয়নি!’’

আহমেদাবাদে শুটিং করতে যাচ্ছিলেন ঋতুপর্ণা। এখান থেকে যেতে প্রায় তিন ঘণ্টা সময় লাগে। তিনি এদিন সকালে ১৯ নম্বর গেটে হাজির হন। তখন তাঁকে জানানো হয় যে বোর্ডিং বন্ধ হয়ে গেছে। তার সিট আগেই বুক করা ছিল।

তিনি আরও জানান, “আমি দেখতে পাচ্ছি বিমানটি দাঁড়িয়ে ছিল, তার সিঁড়ি সরানো হয়নি। কিন্তু তাঁকে চড়তে দেওয়া হয়নি। সংস্থার কর্মীদের ৪০ মিনিট ধরে তাদের অনুরোধ করেছেন, তাও প্রায় কাঁদতে কাঁদতে। কিন্তু, তারা তর্ক শুরু করে দেয়।”

তিনি বলেন, “বিমানবন্দর জুড়ে সবাই দাঁড়িয়ে সিনেমা দেখছে। এখানে আমার প্রশ্ন, ফ্লাইটের ২৫ মিনিট আগে এসেও কেন আমাকে বিমানে উঠতে দেওয়া হয়নি? মানুষের সমস্যা হতে পারে, তা বিবেচনা করা যায় না? এই হয়রানি ও সময় অপচয়ের দায় কে নেবে?”

ঋতুপর্ণার টুইটের উত্তরে বিমান সংস্থা লেখে, “আমরা দুঃখিত এমন একটি ঘটনা ঘটার জন্য। আমার অনেকক্ষণ ধরে আপনাকে ফোন করার চেষ্টা করছি তবে ফোনে পাচ্ছি না। আপনি আপনার সময় মতো যোগযোগ করুন যাতে আমরা আপনার সঙ্গে যোগাযোগ করতে পারি।”

বিমান সংস্থা, ইন্ডিগো জানায় যে, তাঁকে দেখতে না পেয়ে নির্দিষ্ট সময়ে নাকি তাঁর নাম ঘোষণাও করেছেন কর্তৃপক্ষ। ফোনেও যোগাযোগ করা হয়েছে। কিন্তু, নায়িকার দাবি, তাঁর কাছে ফোনে কোনও ফোন আসেনি।

সকাল সকাল এই ঘটনা ঘটয়া সারা দিনের শিডিউল উলটো পালট হয়ে যায় ঋতুপর্ণার। তবে জানা গিয়েছে, ওই ফ্লাইটটি মিস করলেও পরে ব্যাঙ্গালুরু হয়ে আহমেদাবাদে পৌঁছেছেন নায়িকা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *