আজ খবর ডেস্ক- বিদেশে থাকে বাড়ির মালিক। আর সেই সুযোগ হাতছাড়া না করে বাড়িতেই মধুচক্রের আসর বসিয়েছিল বাড়ির কেয়ারটেকার ও তার স্ত্রী। জানা গেছে, টাকার লোভেই এই অপকর্মটি ঘটিয়েছিল কেয়ারটেকার। ঘটনাটি সল্টলেকের ৩৪ নম্বর ওয়ার্ডের।

অনেক দিন ধরেই বাড়ির মালিকের অনুপস্থিতিতে চলছিল এই জঘন্য চক্রটি। তবে সেই চক্রের পর্দা ফাঁস করা সম্ভব হয়েছিল ৩৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর, রঞ্জন পোদ্দারের তৎপরতায়। তাঁর কাছে অনেকদিন ধরেই খবর আসছিল যে, দিনে ও রাতে বেশ কিছু যুবক-যুবতী এইচ বি ১২০ নম্বর বাড়িতে আসা যাওয়া করে। এতেই, তাঁর সন্দেহ হয় যে সেখানে কোনও অসামাজিক কাজ চলছে। আর সেই খবরের সত্যতা যাচাই করতে তিনি খোঁজ চালাতে শুরু করেন।

এরপর ওই বাড়িতে সোমবার দুপুরে আবারও বেশ কিছু যুবক যুবতী আসে আর সেই খবর পাওয়ার সাথে সাথেই ওই বাড়িটিতে হানা দেয় রঞ্জন পোদ্দার সহ বিধাননগর দক্ষিণ থানার পুলিশ। সেখানে যাওয়ার পরই দেখা যায়, ঘরের মধ্যে রয়েছেন তিন জন যুবক ও পাঁচ জন যুবতী। তাদেরকে জিজ্ঞাসাবাদ করায় তারা জানায় যে তারা নাকি চিকিৎসার উদ্দেশ্যে এসেছে। কিন্তু তার পরিপ্রেক্ষিতে তারা কোনো সঠিক নথি দেখাতে পারেনি। তারই ফলস্বরূপ আটক করা হয় তাদের।

এরপর, তারা আরও জানায় ওই বাড়ির কেয়ারটেকার ও তার স্ত্রী বাড়ির মালিকের অনুপস্থিতে বেশি অর্থের লোভে ওই বাড়ীতে বসিয়েছিল মধুচক্রের আসর। ইতিমধ্যেই, বিধাননগর দক্ষিণ থানার পুলিশ এই ঘটনায় চারজন যুবক ও ছয় জন যুবতী আটক করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *