আজ খবর ডেস্ক- Nana বলিউডে সকলের প্রিয় ‘নানা’ অর্থাৎ প্রবীণ অভিনেতা নানা পাটেকরের (Nana Patekar) ভক্তদের জন্য রয়েছে দারুণ খবর। শিগগিরই বলিষ্ঠ ভূমিকা নিয়ে বড় পর্দায় ফিরতে চলেছেন ‘ওয়েলকাম’-এর উদয় ভাই। বহুদিন রুপোলি পর্দা থেকে দূরে ছিলেন তিনি। নানা পাটেকরকে শেষ দেখা গিয়েছিল সুপারস্টার রজনীকান্তের সঙ্গে ‘কালা’ ছবিতে। Nana

জানা গেছে , নানা পাটেকরকে সামাজিক থ্রিলার সিনেমা ‘দ্য কনফেশন’-এ দেখা যাবে। এতে প্রধান চরিত্রে থাকবেন তিনি।

বলিউড বিশ্লেষক, তরণ আদর্শ টুইটারে একটি মোশন পোস্টার প্রকাশ করে নানা পাটেকরের পরবর্তী ছবির কথা জানান। ভিডিওতে, নানা পাটেকরের শক্তিশালী কন্ঠ শোনা যায়, মোশন পোস্টারের শেষে তাকে কোর্টরুমে বসে থাকতে দেখা যায়। মোশন পোস্টারে নানা পাটেকর বলেছেন, ‘আমি সত্যের মুখ দেখেছি, সত্যের কণ্ঠও শুনেছি, সত্য জেনেও মানি না, জানলেও এটা আমার স্বীকারোক্তি।’ এই মোশন পোস্টারটি সোশ্যাল মিডিয়ায় প্রকাশের সাথে সাথে ভাইরাল হয়ে উঠেছে।

নানা পাটেকরের ফ্যান শুধু ভারতেই নয় বিদেশেও রয়েছে। ‘দ্য কনফেশন’ সিনেমাটি পরিচালনা করছেন অনন্ত নারায়ণ মহাদেবন। ছবিটির মুক্তির তারিখ এখনো প্রকাশ করা হয়নি। এই ছবিটি ২০২৩ সালের শুরুতে মুক্তি পেতে পারে।

প্রসঙ্গত, ২০১৮ সালে, অভিনেতা তনুশ্রী দত্ত (Tanushree Dutta) নানা পাটেকরের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছিলেন, যে তিনি ২৬ শে মার্চ, ২০০৮-এ “হর্ন ওকে প্লিজ” ছবির সেটে একটি নাচের সিকোয়েন্সের শুটিং করার সময় তাকে অনুপযুক্তভাবে স্পর্শ করেছিলেন।

তনুশ্রীর অভিযোগ ভারতের MeToo আন্দোলন হিসাবে পরিচিত হয়েছিল।একাধিক অভিনেতা, সাংবাদিক এবং বিভিন্ন শিল্পের মহিলারা তাদের চেয়ে বেশি শক্তিশালী অবস্থানে থাকা পুরুষদের দ্বারা হয়রানি ও শ্লীলতাহানির ঘটনা সামনে এনেছিলেন। যাদের বিরুদ্ধে যৌন হয়রানির অভিযোগ আনা হয়েছিল তাদের মধ্যে ছিলেন পরিচালক সাজিদ খান, বিকাশ বাহল, সঙ্গীত সুরকার অন্নু মালিক, চলচ্চিত্র নির্মাতা সুভাষ ঘাই প্রমুখ।

মুম্বই পুলিশ পরে আন্ধেরির এক মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে একটি প্রতিবেদন জমা দেয়। এই রিপোর্টে মুম্বই পুলিশ বলে যে, নানা পাটেকরের বিরুদ্ধে তনুশ্রীর অভিযোগটি “মিথ্যা এবং প্রতিশোধপরায়ণ প্রকৃতির”, এবং তার কোনও প্রমাণ নেই। সেই কারণেই, মুম্বই পুলিশ মামলাটি বন্ধ করতে চেয়েছিল। 

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *