আজ খবর ডেস্ক- Adult Toy পোকেমনের জগত এমন কিছু যা আমরা বেশিরভাগই শুনেছি। আমরা সবাই স্কুল থেকে ফিরে এসে অনুষ্ঠান দেখতাম, তারপর পরের দিন বন্ধুদের সাথে আলোচনা করতাম। Adult Toy

পোকেমন হেনটাই, পোকেমন প্যারোডি পর্ণ, স্লুটি পোকেমন পোশাক থেকে সবকিছুই ইন্টারনেটে পাওয়া যায়। এবং এখন এক দম্পতি পোকেমন থিমের সেক্স টয় (Sex Toy) যার নাম ‘পোকেমোন’, (Pokemoan) বিক্রি করে পোকেমন সেক্স’কে অন্য স্তরে নিয়ে গেছেন।

দম্পতি GeekySexToys নামে একটি স্টোর চালান এবং এই দোকানে, তারা পপ সংস্কৃতির সিনেমা বা শোগুলির থিমযুক্ত সমস্ত ধরণের যৌন খেলনা বিক্রি করে। তারা GOT থিমযুক্ত যৌন খেলনার একটি লাইন প্রকাশ করেছেন। ‘গেম অফ মোয়ান্স’ নামক এই সংগ্রহের অধীনে ডিলডো সোর্ড, ড্রডং এবং দ্য নাইট কিঙ্কের যৌন খেলনা পাওয়া যায়।

এখন দম্পতি পোকেমন দানবের পরে থিমযুক্ত ডিলডোর একটি লাইন প্রকাশ করেছে। সংগ্রহে রয়েছে পিকি, চার্মি, বুলবি এবং স্কুয়ার্টি। যদিও প্রতিটি পৃথক ডিলডো তাদের দোকানে প্রায় ৪৮০০ টাকায় পাওয়া যায়, আপনি প্রায় ১৩০০০ টাকায় সমস্ত 4টির প্যাকও পেতে পারেন।

অস্ট্রেলিয়ার এই কোম্পানিটি বিশ্বব্যাপী কুরিয়ারের মাধ্যমে তাদের সামগ্রী সরবরাহ করে। তাদের প্যাকেজগুলিকে খুব বিচক্ষণতার সাথে বক্স করা হয় এবং ‘মূর্তি’ হিসাবে লেবেল করা হয়, যাতে কেউ জানতে না পারে যে এটিতে একটি যৌন খেলনা রয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *