আজ খবর ডেস্ক: Ranbir-Alia romance আলিয়া ভাট(Alia Bhatt) বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেত্রীদের মধ্যে একজন । অতীতে বহুবার অদ্ভুত এবং অযৌক্তিক মন্তব্যের জন্য শিরোনামে এসেছেন তিনি। তবে খুব ছোট বয়স থেকেই অভিনয় জগতে এসে নিজের দক্ষতা দিয়ে মানুষের মন জয় করেছেন মহেশ ভাটের(Mahesh Bhatt) ছোট কন্যে। Ranbir-Alia romance
আলিয়া যাঁকে বিয়ে করলেন, কোনও অংশে কম যান না তিনিও। কাপুর খানদানের “চিরাগ” রণবীর কাপুরেরঅভিনয় জীবন অথবা ব্যক্তিগত জীবন; পুরোটাই চোখ ধাঁধানো।


বয়সের বিস্তর ব্যবধান তো রয়েছেই আলিয়া, রণবীরের মধ্যে। তবে বিয়ের আগে পাল্লা দিয়ে প্রেম আর ডেটিং(Dating) চালিয়েছেন দুজনেই।

প্রথমে আসা যাক, “রাজি” আলিয়ার প্রসঙ্গে। বলিউড গসিপ বলছে, ৫ জন পুরুষের সঙ্গে রীতিমত ঘনিষ্ঠ সম্পর্ক ছিল আলিয়ার।
১) রমেশ দুবে
আলিয়া ভাটের প্রথম প্রেমিক ছিলেন রমেশ দুবে। দুজনেই একই হাইস্কুল, যামনাবাই নার্সী স্কুলে লেখাপড়া করেছেন। রমেশ দুবে লাইমলাইট এবং সোশ্যাল মিডিয়া থেকে দূরে থাকতেই পছন্দ করেন। তাই তাঁর খুব বেশি ছবি পাওয়া যায় না। তবে অনুমান করা যায়, দুজনে একই ক্লাসে পড়তেন এবং এভাবেই এই সম্পর্কের সূত্রপাত হয়েছিল।

২) আলী দাদারকার
আলি আশেপাশে খুব বেশি জনপ্রিয় নন তবে আলিয়া বলিউডে আসার আগে তাঁরা ডেট করেছিলেন। দীর্ঘদিন একসাথে ছিলেন এবং আলিয়া ছিলেন আলীর দ্বিতীয় প্রেমিক। সূত্র অনুসারে, আলিয়ার সঙ্গে আলীর গভীর সম্পর্ক ছিল। তাদের প্রায়শই একসঙ্গে দেখা যেত একটা সময়।

৩) সিদ্ধার্থ মালহোত্রা
আমরা সবাই সিদ্ধার্থ এবং আলিয়া সম্পর্কের কথা শুনেছি। আলিয়া এবং সিদ্ধার্থ একসঙ্গে বলিউডে ডেবিউ করেছিলেন এবং তারা একসঙ্গে দুটি ছবি করেছেন। যদিও তাদের কেউই গুজব নিশ্চিত করেননি, তবে এটি স্পষ্ট ছিল যে দুজন শুধু বন্ধুর চেয়ে বেশি ছিলেন। গসিপ, জ্যাকলিন ফার্নান্ডেজ এবং সিদ্ধার্থের ঘনিষ্ঠতার কারণে আলিয়ার সঙ্গে তাঁর সম্পর্ক ভেঙে যায়।

৪) বরুণ ধাওয়ান
বলিউড ইন্ডাস্ট্রি জুড়ে গুঞ্জন ছিল, বরুণ ও আলিয়ার ডেটিং নিয়ে। স্টুডেন্ট অফ দ্য ইয়ার(Student Of The Year) ছবি দিয়ে একসঙ্গে তাঁদের দুজনের কেরিয়ার শুরু হয়েছিল। পরে আরও দুটি সিনেমায় একসঙ্গে কাজ করেছেন তাঁরা। কিন্তু বরুণের দীর্ঘদিনের বান্ধবী ছিলেন নাতাশা দালাল। গুজব, সেই কারণেই ধীরে ধীরে দূরে সরে যান আলিয়া ও বরুণ।

৫) কাভিন মিত্তল
তিনি একজন জনপ্রিয় বিজনেস টাইকুন সুনীল মিত্তালের ছেলে। চারিদিকে আলোচনা ছিল, দুজনের ডেটিং নিয়ে। কাভিন এবং আলিয়ার একটি সেমিনারে দেখা হয়েছিল বলে জানা যায়। পরে ঘনিষ্ঠ হয় সম্পর্ক।

অন্যদিকে , রণবীরের তালিকায় আছে বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন, নার্গিস ফাকরি, ক্যাটরিনা কাইফের নাম।
১) কলেজ জীবনে রণবীর অবন্তিকা মালিকের প্রেমে পড়েছিলেন । তবে সেই সম্পর্ক বেশি দূর গড়ায়নি। পরে অবন্তিকা বিয়ে করেছিলেন আমির খানের ভাগ্নে অভিনেতা ইমরান খান কে।

বয়সের পার্থক্য উপেক্ষা করে রণবীর প্রেমে পড়েছিলেন ফ্যাশন ডিজাইনার নন্দিতা মাহতানির। তিনি ছিলেন করিশমা কাপুরের প্রাক্তন স্বামী সঞ্জয় কাপুরের প্রথম স্ত্রী। এছাড়াও ‘সাওয়ারিয়া’ সিনেমার শুট চলাকালীন সোনম কাপুর ও রণবীর কাপুরের প্রেমের গুঞ্জন ছড়িয়ে পড়ে। তবে এই সম্পর্ক ভালোভাবে শেষ হয়নি। একটি শোতে হাজির হয়ে রণবীরের নামে অভিযোগের পাহাড় তুলে বিচ্ছেদের খবর শুনেয়েছিলেন নায়িকা।

দীর্ঘদিন “লিভ ইন” করেছিলেন দীপিকা পাড়ুকোন ও রণবীর কাপুর। “ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি” সহ একাধিক হিট ছবির জুটি ছিলেন তাঁরা।
“আজব প্রেম কি গজব কাহানি” ছবির শুট থেকে একে অপরের প্রেমে পড়েন ক্যাটরিনা কাইফ ও রণবীর কাপুর। সেই সম্পর্ক ও ভেঙে যায়।
পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানের সঙ্গে ও রণবীর কে জড়িয়ে গুঞ্জন শোনা গিয়েছিল একটা সময়।


তবে সব অতীত সম্পর্ক চুকিয়ে এই মুহূর্তে “হ্যাপি কাপল” আলিয়া রণবীর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *