আজ খবর ডেস্ক: Sadhvi Ritambara কানপুরে বিশ্ব হিন্দু পরিষদ(Viswa Hindu Parishad) আয়োজিত রামোৎসব অনুষ্ঠানে অংশ নিতে এসেছিলেন দুর্গা বাহিনীর প্রতিষ্ঠাতা, সাধ্বী ঋতম্বরা। অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, প্রত্যেক হিন্দুর এখন চারটি সন্তান থাকা উচিত। এই সন্তানদের মধ্যে দুটি পরিবারের জন্য এবং বাকি দুটিকে রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ (RSS) এবং বিশ্ব হিন্দু পরিষদের (VHP) কাছে দান করা উচিত, যাতে তারা জাতীয় ত্যাগে অবদান রাখতে পারে। তিনি আরও বলেন যে, জাতি আমাদের জন্য সর্বোত্তম হওয়া উচিত। Sadhvi Ritambara

অনুষ্ঠানে অনেক শিশু শ্রীরামের পোশাকে সজ্জিত ছিল। সাধ্বী বলেন যে দেশের রাজনৈতিক দলগুলি হিন্দুদের বিভক্ত করেছে কিন্তু শ্রীরামের আচরণ সমগ্র সমাজকে এক করবে।

অন্যদিকে, সাধ্বী ঋতম্বরা (Sadvi Ritambara) আরও বলেছেন, “শনিবার নয়াদিল্লির জাহাঙ্গীরপুরিতে হনুমান জয়ন্তী মিছিলে হামলার সাথে যারা জড়িত, তারা দেশের উত্থান এবং অগ্রগতিতে ঈর্ষান্বিত। হিন্দুরা তাদের ধর্মীয় মিছিলে হামলার কারণে বিক্ষুব্ধ এবং মুসলমানদের বোঝা উচিত যে এটা ঠিক নয়।” তিনি নিরালা নগর রেলওয়ে গ্রাউন্ডে একটি বিশাল ‘রামোৎসব’-এ অংশ নিয়ে একথা বলেন।

প্রসঙ্গত, সাধ্বী ঋতম্বরার আগে, গাজিয়াবাদের দাসনা মন্দিরের বিদ্বেষী মহন্ত ইয়াতি নরসিংহানন্দও হিন্দুদের আরও সন্তান জন্ম দিতে আহ্বান জানিয়েছিলেন। হিমাচল প্রদেশে একটি অনুষ্ঠানে বক্তৃতা দেওয়ার সময়, জামিনে মুক্ত নরসিংহানন্দ বলেছিলেন যে, ভারতকে ইসলামিক দেশ হওয়া থেকে রোধ করতে হলে হিন্দুদের আরও বেশি করে সন্তান জন্ম দেওয়া উচিত।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *