আজ খবর ডেস্ক: Adult Video খবরদার, পর্ন ভিডিওকে আর অশ্লীল বলতে পারবেন না। কারণ শুধু দৃষ্টি সুখ বা শরীরের সুখ নয়, পর্ন ভিডিও দেখুন এবং ঘরে বসে রোজগার করুন মোটা টাকা।
এই মন্দার বাজারে কে না চায় নিজে আয় বাড়াতে? আর তা যদি ঘরে বসে বিনা পরিশ্রমে হয় তাহলে তো কোনও কথাই নেই । নতুন ধরণের এই “ওয়ার্ক ফ্রম হোম”(ওয়ার্ক From Home) এই মুহূর্তে নেট দুনিয়ায় ভাইরাল(Viral)। Adult Video

সুখের চাকরি একই বলে! এতদিন লুকিয়ে চুরিয়ে অ্যাডাল্ট ভিডিও দেখতে হতো। ধরা পড়লেও বদনামের ভয়। এবার নিশ্চিন্তে, বাড়ি বসে এমন ভিডিও দেখুন মজায়। সঙ্গে আয় করুন মাসে ৭৫ হাজার পর্যন্ত টাকা।
কেউ কিছু জানতে চাইলে সোজাসুজি বলে দেবেন, এটাই আপনার কাজ। এই সব ভিডিও দেখার জন্যই মাসে মাসে মোটা পারিশ্রমিক পাচ্ছেন আপনি।

যৌনতা কে বলা হয় পৃথিবীর আদিম প্রবৃত্তি। আধুনিক যুগে যৌনতা হল এক অতি প্রয়োজনীয় জৈবিক চাহিদা। চিকিৎসকরা বলেন, যৌনতা শরীরের অন্দরে হরমোন নিঃসরণ করে যা সুস্থ জীবন কাটানোর অন্যতম শর্ত।
যুগে যুগে নিছক যৌনতার কারণে পৃথিবী জুড়ে কত কিছুই না ঘটেছে। নারী ও পুরুষের চিরন্তন শারীরিক সম্পর্ক পেরিয়ে সমকাম কেও স্বীকৃতি দিয়েছে সমাজ। শরীরী সুখ এখন আর শুধু শোয়ার ঘরের বিছানায় আবদ্ধ নেই। এই চাকরি ও তেমনই যেন এক নতুন দরজা খুলে দিচ্ছে দুনিয়ার। সামনে।

মোটেও খুব কিছু খাটুনি নেই। মাসে ৫০ ঘণ্টা আপনাকে কাজ করতে হবে। অর্থাৎ যে কোনও উপায়ে আপনাকে ৫০ ঘণ্টা অ্যাডাল্ট ভিডিও(Adult videos) দেখতে হবে। তারপর প্রত্যেকটি ভিডিওর একটি করে রিভিউ (Review) লিখতে হবে আপনাকে। সেই রিভিউ জমা দিতে হবে সংস্থার নির্দিষ্ট মেইল আইডিতে।

www.bedbible.com এই লোভনীয় চাকরির অফার দিয়ে নেট নাগরিকদের উদ্বেল করে তুলেছে।জানা গেছে , মাত্র দু’দিনের মধ্যে জমা পড়েছে ৩১ হাজার আবেদন। সব থেকে ভাল ব্যাপার হল, গোটা বিশ্বের যে কোনও প্রান্ত থেকেই এই চাকরির জন্য আবেদন করা যাবে।


তবে এই নির্দিষ্ট সাইট(Site) টি কোনও প্রতারণার ফাঁদ কিনা, ইতিমধ্যেই তা নিয়ে প্রশ্ন উঠেছে।ফলে নেট দুনিয়ায় যতই উৎসাহ থাক না কেন, এই খবর বাজারে ছড়িয়ে পড়তেই সতর্ক হতে শুরু করেছে বিভিন্ন দেশের সাইবার ক্রাইম বিভাগ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *