আজ খবর ডেস্ক: Anubrata Mondal অবশেষে মুক্তি! খোলা আকাশের নিচে এসে দাঁড়ালেন তিনি। ১৫ দিন পর বুধবার, উডবার্ন ওয়ার্ড(Woodburn) থেকে বের হলেন বীরভূমের তৃণমূল জেলা সভাপতি অনুব্রত মণ্ডল(Anubrata Mondal)।
গত ৬ই এপ্রিল গরু পাচারকাণ্ডের তদন্তে সিবিআই{CBI) দপ্তরে হাজিরা দেওয়ার কথা ছিল তাঁর। বেরিয়েও ছিলেন নিউ টাউনের বাড়ি থেকে। কিন্তু একাধিক শারীরিক অসুস্থতা নিয়ে সেদিনই এসএসকেএমের(SSKM) উডবার্ন ওয়ার্ডে ভর্তি হন অনুব্রত। Anubrata Mondal

হাসপাতাল সূত্রে জানা গিয়েছিল, শ্বাসকষ্ট, হৃদযন্ত্রে সমস্যা ছাড়াও অনুব্রত’র ২টি অন্ডকোষেই সংক্রমণ রয়েছে। এর জন্য পুঁজ জমছে । তা থেকেই যন্ত্রণায় কষ্ট পাচ্ছেন তিনি ।
গত ১৫ দিন ধরে তিনি ভর্তি ছিলেন । তবে অবশেষে বুধবার উডবার্ন ওয়ার্ড থেকে বেরোলেন বীরভূমের “কেষ্ট দা”।

এদিন শারীরিক পরীক্ষার জন্য অনুব্রত কে ভবানীপুরের রামরিকদাস হরলালকা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সূত্রের খবর, অনুব্রতর সিটি এনজিওগ্রাম(CT Angiogram) হয়েছে। এর পর তাঁকে ফের ফিরিয়ে আনা হয় উডবার্ন ওয়ার্ডে।

অনুব্রত মণ্ডলের হাসপাতলে ভর্তি থাকা নিয়ে ইতিমধ্যেই তরজা জমে উঠেছিল রাজনৈতিক মহলে। সংবাদমাধ্যমে বিজেপির একাধিক নেতা বলতে থাকেন, দলের অন্দরে খবর বাইরে বেরিয়ে আসতে পারে এই আতঙ্কে অনুব্রত কে বিষ ইনজেকশন দিয়ে মেরে ফেলা হবে।
এরপরই এদিন হাসপাতাল থেকে কিছুক্ষণের জন্য হলেও বেরলেন অনুব্রত মণ্ডল। প্রিয় কেষ্ট দার সঙ্গে একবার দেখা করার জন্য এদিন উডবার্ন ওয়ার্ডের সামনে রীতিমত ভিড় জমিয়েছিলেন অনুব্রত মণ্ডলের অনুগামীরা। চার দেওয়ালের কেবিন থেকে বেরিয়ে খোলামেলা হওয়ায় শ্বাস নিতে পেরে অনুব্রত কেও যথেষ্ট চাঙ্গা দেখাল এদিন।

হাই প্রোফাইল এই রোগীর জন্য হাসপাতাল কর্তৃপক্ষ বিশেষজ্ঞ চিকিৎসকদের নিয়ে একটি মেডিক্যাল বোর্ড গঠন করেছিল। এতদিন কড়া নজরদারির মধ্যে ছিলেন অনুব্রত । সূত্রে খবর, এব্যাপারে কোনও প্রকার ঝুঁকি নিতে চান না চিকিৎসকরা। তাই, যাবতীয় পরীক্ষা নীরিক্ষা করিয়ে অস্ত্রোপচারের বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে হাসপাতাল কর্তৃপক্ষ ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *