আজ খবর ডেস্ক- প্রায় দু’সপ্তাহ হতে চলল শাহরুখপুত্র আরিয়ান খান এখনও এনসিবির হাতেই। জেলবন্দি অবস্থাতে তাঁকে নিয়ে বহু ক্ষেত্রেই শঙ্কায় পড়তে হয়েছে প্রশাসনের আধিকারিকদের। কখনও তিনি খাচ্ছেন না আবার কখনও তাঁর মন খারাপ। সব মিলিয়ে মাদক কাণ্ডে গ্রেফতার হওয়া এই তারকা পুত্র এখনও খবরের শিরোনামে।

তবে অনেকে মনে করছেন, দীপাবলীর আগেই জেল থেকে মন্নত মুখি হতে পারে আরিয়ান। উৎসবের মধ্যে মন্নত সেজে ওঠে আলোর রোশনাই এ। কিন্তু এবারের এই ঘটনার জন্য শাহরুখের প্রাসাদ আলো শূন্য। তবে দীপাবলিতে সেজে উঠতে পরে মন্নত এমনটাই মনে করছেন শাহরুখ ঘনিষ্ঠরা।

সূত্রের খবর, গৌরী খান তাঁর বাড়ির রাঁধুনিদের নির্দেশ দিয়েছিলেন যতদিন না পর্যন্ত আরিয়ান জেল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরছেন, ততদিন পর্যন্ত তাঁদের রান্নাঘরে কোনও রকম মিষ্টি তৈরি হবে না। এদিন গৌরি খান দেখতে পান, তাঁদের দুপুরের মেনুতে রাঁধুনি ক্ষীর তৈরি করছেন। তৎক্ষণাৎ সেই রান্না বন্ধ করান গৌরী।

ইতিমধ্যেই আরিয়ান খানকে অন্য বিশেষ সেলে নিয়ে যাওয়া হয়েছে। মাদক মামলার সঙ্গে জড়িত বাকিদের সঙ্গে তাঁকে জেরা করা হচ্ছে না। পাশাপাশি, জেলের ক্যান্টিনের খাবার খেতে পারছেন না আরিয়ান খান। ফলে একপ্রকার উপোস করেই চলছে তাঁর জীবন যাপন। এই কারণে আরিয়ান খানের স্বাস্থ্য নিয়ে চিন্তায় পড়েছেন জেল কর্তৃপক্ষ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *