আজ খবর ডেস্ক: KGF2 সারা বিশ্বে নতুন রেকর্ড গড়ল কেজিএফ ২। আর তাতে উল্লেখযোগ্য অবদান রেখেছে এই ছবির হিন্দি সংস্করণ।
তবে শুধুমাত্র অন্যান্য দক্ষিণী ছবির হিন্দি-ডাব করা সংস্করণগুলিই নয়, বলিউডের(Bollywood) ব্লকবাস্টারগুলিকেও(Block Buster) ছাড়িয়ে গেছে KGF 2-এর হিন্দি সংস্করণ। বুধবার বক্স অফিসে ২৫০ কোটির মাইলস্টোন ছুঁয়েছে এই ছবি। KGF2

পৃথিবী জুড়ে প্রায় ৭৫০ কোটি টাকা আয় করেছে এই ছবি। এটি বাহুবলী: দ্য কনক্লুশন, দঙ্গল এবং টাইগার জিন্দা হ্যায়-এর মত আগের ব্লকবাস্টারগুলিকে ছাড়িয়ে গেছে । ছবিটি প্রথম দিনেই প্রায় ৫৩.৯৫ কোটি টাকা আয় করেছে। KGF 2 ক্রমাগত ভক্তদের মধ্যে তার দখল বজায় রেখেছে । প্রশান্ত নীল পরিচালিত এই কন্নড়(Kannada) ছবি মোট চারটি ভাষায় মুক্তি পেয়েছে। একের পর এক বক্স অফিস রেকর্ড ভেঙেই চলেছে এই ছবি। হিন্দি বলয়ে এই ছবির কালেকশন কত তা শুনলে অনেকেই অবাক হবেন।

যদিও সোমবার থেকে ‘কেজিএফ চ্যাপ্টার 2’ ছবির সংগ্রহ কমছে, তবে সপ্তাহের অন্যান্য কাজের দিনগুলির নিরিখে ছবিটি বক্স অফিসে তার দখল হারায়নি। গত শুক্রবার থেকে শাহিদ কাপুরের ‘জার্সি’ ছবির শো শুরু হয়েছে এবং প্রশংসিত হচ্ছে ছবিটি।

এই কারণে ‘কেজিএফ চ্যাপ্টার 2’ ছবিটি আগামী সপ্তাহে সমস্যায় পড়তে পারে, তবে বর্তমানে, ছবিটির সামনে পরবর্তী টার্গেট আগামী ১১ দিনের মধ্যে ৩০০ কোটি পূর্ণ করা। ইতিমধ্যেই হিন্দিতে প্রায় ২৫৫ কোটি সংগ্রহ করেছে।

এবিষয়ে তরণ আদর্শ(Taran Adarsh) বৃহস্পতিবার সকালে টুইট(Tweet) বার্তার মাধ্যমে জানান, KGF 2 সাত দিনে যে কৃতিত্ব অর্জন করেছে সেটি অর্জন করতে Bahubali 2 তা করতে আট দিন সময় নিয়েছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *