আজ খবর ডেস্ক: আলিয়া ভাট অভিনীত “গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি” (Gangubai Kathiawadi) চলতি বছর ২৫শে ফেব্রুয়ারি মুক্তির পর থেকে একের পর এক বক্সঅফিস রেকর্ড ভেঙে চলেছে৷

এদিন, আলিয়া তার ইনস্টাগ্রাম স্টোরিজে ছবিটির পোস্টার শেয়ার করে জানিয়েছেন যে এটি এখন বিশ্বব্যাপী Netflix-এ অ-ইংরেজি চলচ্চিত্রের মধ্যে সেরা হয়ে উঠেছে৷ সঞ্জয় লীলা বনসালির (Sanjay Leela Bhansali) পরিচালিত এই সিনেমায় আলিয়া ছাড়াও অভিনয় করেছেন শান্তনু মহেশ্বরী, বিজয় রাজ এবং অজয় ​​দেবগন।

সবে মাত্র এক সপ্তাহ হয়েছে আলিয়ার এই সিনেমাটি Netflix-এ মুক্তি পেয়েছে। এই মধ্যেই, গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি, Netflix-এ বিশ্বব্যাপী এক নম্বর অ-ইংরেজি চলচ্চিত্র হয়ে উঠেছে। ফিল্মটি মোট ১৩.৮১ মিলিয়ন ঘন্টা ধরে দেখা হয়েছে এবং কানাডা, যুক্তরাজ্য, দক্ষিণ আফ্রিকা, অস্ট্রেলিয়া, নিউজিল্যান্ড এবং সংযুক্ত আরব আমিরশাহী সহ বিশ্বের ২৫ দেশে চলচ্চিত্রের শীর্ষ ১০-এ স্থান পেয়েছে। এছাড়াও, ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ এই বছর ১০০ কোটির ক্লাবে প্রবেশ করা ছবিগুলির মধ্যে একটি।

প্রসঙ্গত, ছবিটি এস হুসেন জাইদির বই, মাফিয়া কুইন্স অফ মুম্বাই-এর ওপর ভিত্তি করে তৈরি। মুম্বাইয়ের কামাথিপুরার একটি পতিতালয়ে বিক্রি হওয়া এক মেয়ের জীবনযাত্রার উপর ভিত্তি করে তৈরি এই সিনেমা।

Netflix-এ ছবিটির সাফল্য সম্পর্কে বলতে গিয়ে, আলিয়া বলেছেন,” গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি সারা বিশ্বের দর্শকদের কাছ থেকে যে ভালোবাসা পাচ্ছে, তাতে আমি বাকরুদ্ধ হয়ে গেছি। আমি সবসময় সঞ্জয় লীলা বানসালির সাথে কাজ করতে চেয়েছিলাম। সেই সুযোগ পেয়ে আমি কৃতজ্ঞ।”

এ প্রসঙ্গে সঞ্জয় বলেন যে গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি তাঁর হৃদয়ের খুব কাছের একটি চলচ্চিত্র। প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার সময় থেকেই দর্শকরা এই সিনেমাটিকে খুব পছন্দ করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *