আজ খবর ডেস্ক: মাত্রই দু’দিন আগেই “খারাপ” খবরটা এসেছিল। “কফি উইথ করণ” (Koffee with Karan) আর ফিরছে না। কিন্তু এই শোক সংবাদের আড়ালে থাকা টুইস্ট (Twist) তখনও কেউ আঁচ করতে পারেনি। “কফি উইথ করণ” টেলিভিশন থেকে বিদায় নিচ্ছে ঠিকই, কিন্তু নতুন মোড়কে ফিরছে ওটিটি’তে (OTT)। আগামী সপ্তাহেই শুরু হচ্ছে শুটিং।

এবার আসা যাক করণ জোহরের (Karan Johar) দ্বিতীয় চমকের কথায়।
বরাবরই বিতর্কে থাকতে ভালবাসেন করণ। সে মুম্বাই(Mumbai) ফিল্ম ইন্ডাস্ট্রির(Film Industry) “নেপোটিসম” (Nepotism) হোক অথবা নিজের একক পিতৃত্ব (Single Fatherhood)।
এবার নিজের শোয়ের অতিথি হিসেবে যাঁদের করণ আনছেন, সেখানেও কিন্তু বিতর্কের যথেষ্ট রসদ মজুত আছে।

একেবারে প্রথম এপিসোডেই করণের অতিথি হিসেবে থাকছেন, “গল্লি বয়” জুটি। রণবীর সিং (Ranveer Singh)-আলিয়া ভাট (Alia Bhatt)।
আসলে করণ জোহরের পরিচালনায় রকি আউর রানিকি প্রেম কাহানি’তেও একে অন্যের বিপরীতে রয়েছেন রণবীর-আলিয়া।


অনস্ক্রিনে (Onscreen) দুজনের রসায়ন তাক লাগানোর মত। তবে অফস্ক্রিন (Offscreen) সম্পর্ক নিয়ে সন্দিহান অনেকেই।
কারণ, রণবীর সিং দীপিকা পাড়ুকোনের স্বামী। আলিয়া ভাট সম্প্রতি বিয়ে করেছেন রণবীর কাপুরকে। একটা সময় ঘনিষ্ঠ সম্পর্কের মধ্যে ছিলেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর কাপুর।
এমনকি আলিয়া-রনবীরের বিয়ের পরেও দীপিকার সঙ্গে রণবীরের অতীত সম্পর্ক ঘিরে প্রচুর চর্চা হয়েছে বলিউডে।

জানা যাচ্ছে, আগামী সপ্তাহে কফি উইথ করণ সিজন৭ এর শুটিং শুরু হবে। আলিয়া ভাট এবং রণবীর সিং ১০ই মে, ২০২২এর কাছাকাছি কোনও একটি তারিখে তাঁদের পর্বের শুটিং করবেন।
এদিকে, ভক্তরা আশা ছিল শো’তে আলিয়ার সঙ্গে আসবেন তার স্বামী রণবীর কাপুর (Ranbir Kapoor)। কিন্তু ভক্তদের আশাভঙ্গ করে শো’তে দেখা যাবে আলিয়া- রণবীর সিং কে।

করন জোহরের নতুন ছবি রকি আউর রানী কি প্রেম কাহানি’তে মুখ্য চরিত্রে যেহেতু আলিয়া-রণবীর থাকছেন, তাই নিজের অনুষ্ঠানের প্রথম পর্বে আসন্ন ছবির প্রচার সেরে নিতে চাইছেন করণ।
সেই সঙ্গে বিয়ের পরেই আলিয়া কে দেখার জন্য দর্শকরা উৎসুক। সেই আগ্রহকেও কাজে লাগাতে চাইছেন করণ জোহর।

ইতিমধ্যে, কফি উইথ করণের নতুন সিজন ঘোষণা করে, এই ফিল্ম নির্মাতা নিজের ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে একটি দীর্ঘ নোট শেয়ার করেছেন। যার ক্যাপশন দিয়েছেন,p “#HotstarSpecials #KoffeeWithKaran করার জন্য আরও গুরুত্বপূর্ণ ঘোষণা”।
নোটটিতে লেখা ছিল, ” কফি উইথ করণ … টিভিতে ফিরে আসবে না! কারণ প্রতিটি দুর্দান্ত গল্পে একটি ভাল টুইস্ট দরকার৷ আমি কফি উইথ করণের সিজন৭ ডিজনি+ হটস্টারে একচেটিয়াভাবে স্ট্রিম করার ঘোষণা করতে পেরে আনন্দিত৷….. সেখানে গেমস থাকবে, গুজব থেমে যাবে – এবং সেখানে কথোপকথন হবে গভীর হবে, প্রেম, ক্ষতি এবং আমাদের যা কিছু আছে সে সম্পর্কে গত কয়েক বছর ধরে চলছে। কফি উইথ করণ , ‘শীঘ্রই স্ট্রিমিং’, শুধুমাত্র ডিজনি+হটস্টারে।”

শোনা যাচ্ছে বহু আলোচিত রণবীর-আলিয়ার বিয়ে এবং আলিয়ার হলিউড ডেব্যু নিয়েও বেশ জমাটি আড্ডা হবে কফি উইথ করণে। আর টিনসেল টাউনের অন্যান্য গসিপ তো থাকছেই। র‍্যাপিড ফায়ার রাউন্ডের হ্যাম্পার টা কে জিতছেন, সেই নিয়েও আগ্রহ রয়েছে সকলের।

উল্লেখ্য কাজের ফ্রন্টে, করণ জোহর রকি অর রানি কি প্রেম কাহানি দিয়ে পরিচালক হিসাবে ফিরতে প্রস্তুত। করণ জোহরের রকি অর রানি কি প্রেম কাহানিতে প্রধান জুটি আলিয়া ভাট এবং রণবীর সিং। ছবিতে আরও অভিনয় করেছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন এবং শাবানা আজমি। ছবিটি আগামী বছরের ১০ ফেব্রুয়ারি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা রয়েছে ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *