আজ খবর ডেস্ক: এবার জি বাংলায় আসছে নতুন ধারাবাহিক ‘খেলনা বাড়ি’। জানা গেছে, এই ধারাবাহিকে মূখ্য ভূমিকায় দেখা যাবে ‘কে আপন কে পর’ ধারাবাহিকের অভিনেতা বিশ্বজিৎ ঘোষকে। সঙ্গে থাকবেন আরাত্রিকা মাইতি।

এছাড়াও, আসন্ন ধারাবাহিকে দেখা মিলবে সোহন বন্দোপাধ্যায়, নন্দিনী চট্টোপাধ্যায়, নীল চট্টোপাধ্যায়, মাহি সিং-এর। জানা গেছে, আগামী ১৬ই মে থেকে প্রতিদিন সন্ধ্যা সাড়ে ছ’টায় স্নেহাশীষ জানা পরিচালিত এবং বিশ্বজিৎ – আরাত্রিকা অভিনীত এই ধারাবাহিক সম্প্রচারিত হবে। কেমন এই নতুন ধারাবাহিকের গল্প, কী নিয়ে গল্প, তা জানতে উদগ্রীব সকলেই!

১৬ বছর বয়সী মিতুল, তার বাবাকে হারিয়েছেন। বাবা কৃষ্ণনগরে তার কর্মস্থল থেকে সন্দেহজনকভাবে নিখোঁজ হয়েছিলেন। বিধ্বস্ত মিতুল সিদ্ধান্ত নেয় যে সে তার বাবার আবেগ এবং মাটির পুতুল তৈরির পেশাকে এগিয়ে নিয়ে যাবে। সে একটি পরিত্যক্ত সন্তান, গুগলিকে মাতৃস্নেহে লালন-পালন করে। দীর্ঘ মেলামেশার পর গুগলি এখন তার জীবনের অনুপ্রেরণা এবং চোখের মণি হয়ে উঠেছে।

একদিন, মিতুল ইন্দ্রজিতের সাথে দেখা করে। ইন্দ্রজিত বাংলার একজন বিখ্যাত ব্যবসায়ী যিনি একটি ভিন্ন আর্থ-সামাজিক পটভূমির অন্তর্গত। ইন্দ্রজিতের অতীত অভিজ্ঞতা এবং মহিলাদের সাথে মেলামেশা কিছুটা খারাপ ছিল। তার একটি ভুল ধারণা ছিল, যে সমস্ত মহিলাই নিজের বিশ্বাস এবং চিন্তা নির্বিশেষে, হঠকারী ও ভুল সিদ্ধান্ত নেয়।

তবুও মিতুল এবং ইন্দ্রজিতের মধ্যে একটি অস্পষ্ট আবেগপূর্ণ সম্পর্ক হয়। তাদের উভয় আত্মাই ভালবাসার একটি নিশ্চিত আশ্রয় এবং এমন একটি বিশ্বের জন্য আকুল আকাঙ্ক্ষা করে যেখানে তারা একে অপরকে স্বাচ্ছন্দ্যে বিশ্বাস করতে পারে এবং তাদের স্বতন্ত্র শূন্যতা এবং ভুল ধারণাগুলি দূর করতে পারে।

তারা কি একে অপরের জন্য সেই শূন্যতা পূরণ করতে সক্ষম হবে? শুধুমাত্র সময় বলতে পারে… গল্পটি এই আধুনিক যুগের আবেগঘন স্ক্রিপ্টের মধ্য দিয়ে অগ্রসর হয়, এবং জীবনের লুকানো সত্যের বিভিন্ন পরতগুলো উন্মোচন করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *