আজ খবর ডেস্ক: নিউটাউনের (NewTown) মিরাজ (Miraj) সিনেমা হলে অনুভব সিনহা (Anubhav Sinha) পরিচালিত ‘অনেক’ (Anek) ছবির প্রোমোশন ছিল।


সেখানেই সংবাদমাধ্যমের মুখোমুখি হন আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana)। জানান, কলকাতায় এসেই আগেভাগে পছন্দের বাঙালি খাবার খেয়েছেন তিনি।
জাতীয় পুরস্কার বিজয়ী তারকার উপস্থিতি উপলক্ষে মিরাজের প্লাশ মাল্টিপ্লেক্সে আয়োজিত সংবাদ সম্মেলনে মিডিয়া এবং ভক্তদের মধ্যে অনেকের চমকপ্রদ অ্যাকশন প্রোমো প্রদর্শন করা হয়।

https://youtube.com/shorts/m2xDaY4fA0o?feature=share

ছবিটি উত্তর-পূর্ব (North-East) ভারতের জনগণের প্রতি হওয়া হিংসা এবং অন্যায়কে ঘিরে তৈরি করা হয়েছে। এ তথ্য অবশ্য আগেই জানিয়েছিলেন পরিচালক অনুভব।
‘অনেক’-এর চরিত্র নিয়ে নিজেও উচ্ছ্বসিত আয়ুষ্মান। তাঁর কথায়, ‘‘অভিনেতা হিসেবে আমার কাছে এই ছবিটা একেবারে অন্য রকম। এই প্রথম এক ছদ্মবেশী অফিসারের চরিত্রে থাকছি। যে ঝকঝকে, নিজের কাজে তুখোড়।

আন্তর্জাতিক অভিনেতা-পরিচালক স্টেফান রিখটার এবং রিয়াজের কাছে বিশেষ প্রশিক্ষণ নিয়েছি। বন্দুক ধরা থেকে ভাবভঙ্গী— সবটাই শিখেছি, ঘষামাজা করেছি নিজেকে। যাতে চরিত্রটাকে একেবারে নিখুঁত করে ফোটাতে পারি।’’

‘অনেক’-এ এই প্রথম ছদ্মবেশী গোয়েন্দা অফিসার আমন ওরফে যোশুয়ার ভূমিকায় আয়ুষ্মান। উত্তর পূর্ব ভারতে এই রাজনৈতিক অ্যাকশন থ্রিলার-ধর্মী ছবিতে তাঁর হাতেই দুষ্টের দমন শিষ্টের পালনের ভার।


অনুভব সিনহা’র পরিচালনায় ‘অনেক’-এ আয়ুষ্মানের বিপরীতে অ্যান্ড্রিয়া কেভিচুজা। আগামী ২৭শে মে মুক্তির অপেক্ষায় থাকা ছবিটি ঘিরে ক্রমেই বাড়ছে দর্শকদের কৌতূহল।

মিরাজ সিনেমার হেড অফ মার্কেটিং পায়েল পুরোহিত বলেন, “আয়ুষ্মান খুরানাকে আজ মিরাজ সিনেমায় তাঁর চলচ্চিত্র অনেক-এর জন্য পেয়ে আমরা আনন্দিত। ছবিটি উত্তর-পূর্ব ভারতের রাজনৈতিক পটভূমিতে সেট করা একজন আন্ডারকভার পুলিশের একটি অজানা গল্প। ২৭ মে থেকে অ্যাকশন থ্রিলার ‘অনেক’ দেখতে পাবেন মিরাজ সিনেমায় ।”


‘অনেক’ যৌথভাবে প্রযোজনা করেছে ভূষণ কুমারের টি-সিরিজ এবং বেনারস মিডিয়াওয়ার্কস।
মিরাজ সিনেমা’স বর্তমানে ভারতের পঞ্চম বৃহত্তম মাল্টিপ্লেক্স অপারেটর। ১৬৫টি স্ক্রীন, ৫৭টি মাল্টিপ্লেক্স ৩৮টি শহরে এবং ১৪টি রাজ্যে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *