আজ খবর ডেস্ক: বেশিরভাগ সময়ই চর্চার কেন্দ্রবিন্দুতে থেকেছেন কঙ্গনা। বলা বাহুল্য ‘কঙ্গনা রানাওয়াত মানেই কন্ট্রোভার্সি’। বিতর্ক যেন কখনওই তার পিছু ছাড়ছে না। একের পর এক নয়া বিতর্কে বারেবারেই শিরোনামে উঠে আসছেন কন্ট্রোভার্সি কুইন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)।

বিনোদন থেকে রাজনীতি সব ক্ষেত্রেই নিজের মতামত ব্যক্ত করে একাধিক বিতর্ক সৃষ্টি করেছেন তিনি। তবে এসব চর্চাও এখন বেশ অতীত। তিনি এবার নিজের ব্যক্তিগত জীবন সম্পর্কে মুখ খুললেন।

ব্যক্তিগত জীবনেও ভীষণ খুশি রয়েছেন কঙ্গনা রানাউত। কঙ্গনা বলেন, ‘আমি অবশ্যই বিয়ে করতে চাই এবং সন্তান জন্ম দিতে চাই। আমি পাঁচ বছর পর নিজেকে একজন মা এবং স্ত্রী হিসাবে দেখতে চাই। আর, অবশ্যই এমন একজন ব্যক্তি হিসাবে নিজেকে দেখি যে, নিউ ইন্ডিয়ার ভাবনাকে বাস্তবায়িত করার জন্য যথাসাধ্য কাজ করছে।’

পাশাপাশি তার সঙ্গীর সম্পর্কে জানতে চাওয়া হলে অভিনেত্রীর জবাব, ‘খুব শিগগিরই সবটা জানতে পারবেন।’ কঙ্গনার সংসারের প্ল্যান যে ইতিমধ্যেই হয়ে গেছে, তা সকলেই বুঝে গেছেন। তবে কি মা হওয়ার জন্যও পরিকল্পনা শুরু করে দিয়েছেন কঙ্গনা? প্রশ্নের জবাবে হ্যাঁ বলেছেন অভিনেত্রী। তারপর থেকেই জল্পনা শুরু হয়েছে। তবে এখনই পুরোটা বলতে রাজি নন বলিউডের কন্ট্রোভার্সি কুইন।

প্রসঙ্গত, কঙ্গনার সঙ্গে গভীর সম্পর্ক ছিল হৃতিক রোশনের (Hrithik Roshan)। সেই সম্পর্ক নানা বাধার কারণে ভেঙে যায়। পরবর্তীতে, কঙ্গনা বলেন যে সেই পুরনো সম্পর্ক পেছনে ফেলে তিনি জীবনে এগিয়ে গেছেন। স্বভাবতই, কঙ্গনার বিয়ে করা নিয়ে এই নতুন জল্পনা, বিনোদন জগতে কৌতূহল সৃষ্টি করেছে।

পেশাদার ক্ষেত্রে, কঙ্গনার নতুন ছবি “ধকড়” (Dhaakad) সদ্যই প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে। ছবিটি বক্স অফিসে ভাল ফল করতে না পারলেও কঙ্গনার অভিনয়ের প্রশংসা করেছেন অনেকে।

এছাড়া ছবিতে কঙ্গনা এবং অর্জুন রামপালের (Arjun Rampal) জুটিকেও খুব পছন্দ করেছে মানুষ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *