আজ খবর ডেস্ক- ধর্মীয় আলোচনা সভায় যোগদান করার পূর্বে পুলিশের সঙ্গে ভাঙরে আইএসএফ কর্মীদের খণ্ডযুদ্ধ। এই ঘটনাকে ঘিরে উত্তেজনা ছড়ায় ওই এলাকায়। দফায় দফায় ইটবৃষ্টি, কাঁদানে গ্যাস ছুড়েছে পুলিশ বলে অভিযোগ আইএসএফ কর্মীদের।

ভাঙ্গড়ের এক মাঠে তৃণমূল কংগ্রেসের ফুটবল টুর্নামেন্ট আয়োজন করা হয় এবং আইএসএফ প্রধান আব্বাস সিদ্দিকির একটি ধর্মীয় সমাবেশ আয়োজিত হয়েছিল ওই মাঠে। শনিবার এই নিয়ে একপ্রস্থ সমস্যা দেখা গেলেও রবিবার সেই ছবি চরমে ওঠে। ভাঙরের পদ্মপুকুর এলাকায়, তৃণমূলের কর্মীদের সঙ্গে আইএসএফ কর্মীদের মধ্যে খন্ড যুদ্ধ বেধে যায় গতকাল রাতে। এই ঘটনার জেরে ওই এলাকায় বোমাবাজিও হয় বলে অভিযোগ।

এদিন পদ্মপুকুরের ওই মাঠে ফুটবল টুর্নামেন্ট হওয়ার জন্য আইএসএফ কর্মীদের উপলক্ষ ধর্মীয় অনুষ্ঠানের সভাতে যেতে বাধা দেওয়া হয় বলে শোনা যায়। এই নিয়ে আইএসএফ কর্মীদের মধ্যে পুলিশের সঙ্গে হাতাহাতি বেঁধে যায়। পাশাপাশি পুলিশের বিরুদ্ধে লাঠি চার্জ করার অভিযোগ ওঠে। পাশাপাশি, পুলিশের তরফ থেকে কাঁদানে গ্যাস ছোড়া হয় অশান্ত কর্মীদের শান্ত করার জন্য। এই ঘটনার জেরে গতকাল রাত্রে ২ জন এবং আজ ৩ জনকে আটক করেছে পুলিশ। পাশাপাশি, এই অশান্তির জন্য ইতিমধ্যেই ৩জন আহত হয়েছে বলে খবর।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *