আজ খবর ডেস্ক: কিছুদিন আগে প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের (Amber Heard) বিরুদ্ধে দায়ের করা মানহানির মামলায় জিতেছেন ‘পাইরেটস অফ দ্য ক্যারিবিয়ান’ খ্যাত জনি ডেপ (Johnny Depp)। আদালত অ্যাম্বারকে ১৫ মিলিয়ন ডলার, অর্থাৎ প্রায় ১১৭ কোটি টাকা ক্ষতিপূরণ দিতে নির্দেশ দিয়েছে। মামলায় জেতার পর খুবই খুশি জনি ডেপ।

তাকে প্রতিনিয়ত কোথাও না কোথাও পার্টি করতে দেখা যায়। এবার তিনি তার বন্ধুদের সাথে একটি বিশেষ রেস্তোরাঁয় ডিনার করতে এসেছিলেন, যার যোগসূত্র ভারতের সাথে যুক্ত। এই ডিনারে জনির খরচ হয়েছে প্রায় ৪৮ লাখ টাকা। ডিনার পার্টির ছবি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। জনির ভক্তরা তাকে খুশি দেখে স্বস্তির নিঃশ্বাস ফেলছেন।

আসলে ব্যাপারটা হল জনি ডেপ সম্প্রতি ইংল্যান্ডের বার্মিংহামের ভারতীয় ‘বারাণসী রেস্তোরাঁয়’ ডিনার করতে এসেছিলেন। অ্যাম্বার হার্ড মামলার জয় উদযাপন করতে এসেছিলেন। এই ভারতীয় রেস্তোরাঁয় ডেপের আসার পর মানুষ ‘বারাণসী রেস্তোরাঁ’ সম্পর্কে জানতে আগ্রহী। এই রেস্তোরাঁ এখনই লাইমলাইটে চলে এসেছে। জানা গেছে, ওই পার্টিতে জনির সঙ্গে আরও ২০ জন বন্ধু উপস্থিত ছিলেন বলে ।

জনি কয়েক ঘন্টার জন্য পুরো রেস্তোরাঁটি বুক করে নেন। এই ভারতীয় রেস্তোরাঁয় ভারতীয় খাবারের স্বাদ নেন ডেপ। এছাড়াও ককটেল এবং রোজ শ্যাম্পেন পান করেন। রেস্টুরেন্টের কর্মীরা জনির গোপনীয়তার বিশেষ যত্ন নেয়। এই সময়ে ডেপকে খুব খুশি দেখাচ্ছিল। তিনি কর্মীদের সঙ্গে অনেক ছবিও তোলেন।

৫৮ বছর বয়সী অভিনেতা গত রবিবার রাতে বার্মিংহামের বারাণসী রেস্তোরাঁয় সংগীতশিল্পী জেফ বেক (Jeff Beck) এবং আরও ২০ জন যোগ দিয়েছিলেন। ককটেল সহ বিশেষভাবে প্রস্তুত ভারতীয় খাবার উপভোগ করেন তারা। ডেপ এবং তার বন্ধুরা সন্ধ্যা ৭টা থেকে মধ্যরাত পর্যন্ত রেস্টুরেন্টে ছিলেন।

বারাণসীর অপারেশনস ডিরেক্টর মহম্মদ হুসেন, বলেন যে পার্টির জন্য একটি বিশেষ ভোজসভার মধ্যে ছিল শিশ কাবাব, চিকেন টিক্কা, তন্দুরি কিং প্রন, বাটার চিকেন, পনির টিক্কা মসলা, ল্যাম্ব করহি এবং কিং প্রন ভুনা। জানা গেছে, অভিনেতা টেকওয়ের অর্ডারও দিয়েছিলেন।

ভারতীয় মিষ্টি বাদ দিয়ে, পান্না কোটা এবং ভ্যানিলা চিজকেক দিয়ে ডিনারটি শেষ করেন জনি এবং তাঁর বন্ধুরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *