আজ খবর ডেস্ক: তাঁদের “অফ স্ক্রিন” রোমান্স নিয়ে কম চর্চা হয় নি। তবে অন স্ক্রিনেও তাঁরা রীতিমত “হট”, তা বলার অপেক্ষা রাখে না।
টলিউডের মিষ্টি জুটি বনি (Bonny Sengupta) কৌশানি (Koushani Mukherjee) ।
সম্প্রতি প্রকাশ্যে এসেছে এই জুটির নতুন ছবির পোস্টার। অন্যদিকে, ঘোষণা হল বনি-কৌশানি জুটির নতুন ছবি “শুভ বিজয়া”র। ছবির পরিচালক রোহন সেন।

উত্তর কলকাতার বনেদি বাড়ির গল্প নিয়ে শুরু হচ্ছে নতুন ছবি “শুভ বিজয়া”। এই ছবিতে দম্পতির ভূমিকায় অভিনয় করতে চলেছেন চূর্ণী গঙ্গোপাধ্যায় ও কৌশিক গঙ্গোপাধ্যায়। তাঁরা এই বাড়ির অভিভাবক। এই দম্পতির ছেলে-বউয়ের চরিত্রে দেখা যাবে বনি সেনগুপ্ত ও কৌশানি মুখোপাধ্যায়কে। প্রথমবারের মত একটি পরিবারকেন্দ্রিক ছবিতে জুটি বাঁধবেন বনি-কৌশানি।


এ ছাড়া ছবিতে রয়েছেন খরাজ মুখোপাধ্যায়, মধুরিমা বসাক, দেবতনু, অমৃতা দে প্রমুখ। অনস্ক্রিন যাত্রার সূচনা উদযাপন করতে স্বভূমির রাস মঞ্চের হেরিটেজ সেটআপে ছবির প্রধান কাস্ট এবং কলাকুশলীরা একত্রিত হয়েছিলেন। পুজোর মেজাজে সেট করার জন্য ঢাক এবং শঙ্খের প্রাণবন্ত শব্দের মধ্যে কলাকুশলীদের নিয়ে হৈ হৈ করে টিজার পোস্টারটি প্রকাশ করা হয়।

“শুভ বিজয়া” উত্তর কলকাতার একটি বনেদি পরিবারকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে, এক সময়ের যৌথ পরিবার আরও বেশি করে খণ্ডিত হতে শুরু করে। সম্পর্কগুলো ক্রমশ উষ্ণতা হারায়। অদ্ভুত এক শৈত্য যেন নেমে আসে পরিবারের প্রিয়জনদের মধ্যে। এরপরে কী ঘটে? পরিচালক বলছেন, তার জন্য দেখতে হবে পুরো ছবিটি।


নাম থেকেই বোঝা যাচ্ছে “শুভ বিজয়া” তে দুর্গাপুজোর আবহ রয়েছে। ছবির স্বাদের কথা মাথায় রেখে নির্মাতারা আপাতত ঠিক করেছেন, চলতি বছরের বিজয়া দশমীর পরে এই মুক্তি পাবে।

বনি ও কৌশানির পাশাপাশি পোড় খাওয়া দুই অভিনেতা কৌশিক গঙ্গোপাধ্যায় এবং চূর্ণী গঙ্গোপাধ্যায়কে নিয়েও আগ্রহ রয়েছে সকলের। নিঃসন্দেহে এই দুজনকে একসঙ্গে পাওয়া দর্শকদের কাছে অন্যতম প্রাপ্তি।
ছবির সঙ্গীত পরিচালনা করছেন অনিন্দ্য চ্যাটার্জি, স্যাভি এবং রণজয়। আবহ সঙ্গীত দিতে দেখা যাবে স্যাভিকে। ক্যামেরায় থাকবেন মানস গাঙ্গুলী। ছবিটি সম্পাদনা করবেন সায়ন্তন নাগ। সব মিলিয়ে এমন একটি চলচ্চিত্র যা দুর্গাপূজা শেষ হওয়ার পরেও বড় পর্দায় পুজোর স্বাদকে বাঁচিয়ে রাখবে। এমনটাই আশা নির্মাতাদের।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *