আজ খবর ডেস্ক:
অবশেষে বিয়ের পিঁড়িতে। লক্ষ্য পুরুষের হৃদয়ে কাঁপন তুলে বিয়ে করছেন বাঙালি বিশ্বসুন্দরী। এই বঙ্গ তনয়া কখনও তাঁর বিলোল কটাক্ষে, আবার কখনও হাসির তীরে বিদ্ধ করেছেন নানান বয়সের পুরুষকে। তবে দীর্ঘদিন সহবাস অথবা সম্পর্কে থাকলেও বিয়ে করেননি সুস্মিতা সেন (Susmita Sen)।


বৃহস্পতিবার বিকেলে হঠাৎই একটি টুইট (Tweet), অবাক করে দিল সকলকে। আর তার থেকেও বড় কথা, এই টুইটটি যিনি করেছেন অর্থাৎ এই মুহূর্তে দাঁড়িয়ে সুস্মিতা সেনের হবু স্বামী হিসেবে যিনি সামনে এলেন তাতে আরোই অবাক দেশের মানুষ।
প্রাক্তন বিশ্ব সুন্দরী, অভিনেত্রী তথা বলিউড ডিভা সুস্মিতা সেনের সঙ্গে নিজের ছবি টুইটারে পোস্ট করে “নতুন জীবন” শুরুর কথা ঘোষণা করলেন আইপিএলের (IPL) প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদী (Lalit Kumar Modi)। ভারত থেকে প্রায় ৪৭০ কোটি টাকা তছরুপের অভিযোগে দীর্ঘদিন দেশছাড়া ললিত মোদি।

টুইটারে দীর্ঘদিন দেশের বাইরে থাকা ললিত লিখেছেন, “নতুন জীবন শুরু, তবে বিয়ে নয়, শুধু ডেটিং। সেটাও হবে একদিন।”
ললিত মোদি, যিনি আইপিএলের প্রথম চেয়ারম্যান এবং কমিশনার ছিলেন। টুইটারে একাধিক ছবি দিয়ে সুস্মিতা সেনের সঙ্গে ডেট করার খবর শেয়ার করেছেন।

প্রাক্তন আইপিএল চেয়ারম্যান ললিত মোদি ঘোষণা করেছেন, তিনি বলিউড অভিনেত্রী এবং প্রাক্তন মিস ইউনিভার্স সুস্মিতা সেনের সঙ্গে “ডেট” করছেন। ললিত মোদি ছিলেন ভারতীয় টি-টোয়েন্টি টুর্নামেন্টের (T-20 Tournament) প্রথম চেয়ারম্যান এবং কমিশনার। বৃহস্পতিবার টুইটারে নিজেই এমন ছক্কা মারলেন যাতে মাত এবং কাত হয়ে গেল গোটা দেশ।


একাধিক ছবি দিয়ে খবরটি শেয়ার করেছেন, অভিনেত্রীকে তাঁর “বেটার হাফ” বলে অভিহিত করেছেন এবং এটিকে ‘নতুন শুরু’ হিসাবে বর্ণনা করেছেন।

মোদি, যিনি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের প্রতিষ্ঠাতা ছিলেন, আরও স্পষ্ট করেছেন যে দুজনে এখনও গাঁটছড়া বাঁধেননি। তবে কেবল ‘ডেটিং’ করছেন। “বিয়ে হয়নি – শুধু একে অপরকে ডেটিং করছি। সেটাও একদিন হবে” টুইটে তাও লিখেছেন তিনি।
আইপিএল দুর্নীতির তদন্ত শুরু হওয়ার পরেই দেশ ছাড়েন মোদি। এর আগে তিনি মিনাল সাগরণীকে বিয়ে করেছিলেন ১৯৯১ সালের অক্টোবরে। তাঁদের দুটি সন্তান ছিল – ছেলে রুচির এবং মেয়ে আলিয়া।
এদিকে, সুস্মিতা সেন সম্প্রতি মালদ্বীপে (Maldives) তাঁর ছুটির ছবি শেয়ার করেছেন। তিনি তাঁর দুই মেয়ে কে নিয়ে সেখানে ছুটি কাটাচ্ছিলেন।


ললিত মোদির তেইট থেকে বোঝা কাছে যে তিনি ও প্রাক্তন মিস ইউনিভার্সের সঙ্গে ছিলেন।

প্রসঙ্গত, গত মাসে সুস্মিতা তাঁর বিয়ে না করার সিদ্ধান্ত এবং এর কারণ সম্পর্কেও কথা বলেছিলেন। তিনি জানিয়েছিলেন, অতীতে তিনবার বিয়ে করার কাছাকাছি এসেও বিয়ের পিঁড়িতে বসেন নি।
যদিও সুস্মিতার প্রেমিকের তালিকা কম দীর্ঘ নয়। মুম্বাই যাওয়ার পর পরিচালক বিক্রম ভাট। এরপর অভিনেতা রণদীপ হুডা’র সঙ্গে

দীর্ঘদিনের সম্পর্ক এবং লিভ ইন। সেই সম্পর্ক ভেঙে যাওয়ার পর সুস্মিতার সঙ্গে পাক ক্রিকেটার ওয়াসিম আক্রমের সম্পর্ক নিয়ে গুঞ্জন শুরু হয়। ওয়াসিমের তখন সদ্য স্ত্রী বিয়োগ হয়েছে। যদিও অল্প দিনের মধ্যেই সেই সম্পর্ক থেকে সরে আসেন সুস্মিতা এবং ওয়াসিম বিয়ে করেন এক পাক কন্যাকে। এরপরে সুস্মিতার জীবনে আসেন তাঁর থেকে বয়সে প্রায় ১৮ বছরের ছোট রোহমান শল। তবে বছরখানেক আগে সেই সম্পর্কেও তিক্ততা তৈরি হয়। সোশ্যাল মিডিয়ায় সুস্মিতা জানান “এখন থেকে আমরা শুধুই বন্ধু”। আর এবার বিতর্কিত ব্যবসায়ী ললিত মোদি।

ললিত মোদি এদিন আরও লিখেছেন, “ফিরে এলাম লন্ডন। একটি ঘূর্ণায়মান গ্লোবাল ট্যুরের পর #মালদ্বীপ #সার্ডিনিয়া পরিবারের সাথে – আমার #বেটার-লুকিং পার্টনার @sushmitasen47-এর কথা না বললেই নয় – অবশেষে একটি নতুন জীবনের শুরু। চাঁদের ও পরে. 🥰😘😍😍🥰💕💞💖💘💓”
এদিকে অতীতে সংবাদ মাধ্যমে একাধিক সাক্ষাৎকারে সুস্মিতা সেন বলেছিলেন, “সৌভাগ্যবশত আমি আমার জীবনে খুব আকর্ষণীয় কিছু পুরুষের সাথে দেখা করেছি, একমাত্র কারণ আমি বিয়ে করিনি বলে তাঁরা হতাশ হয়ে পড়েছিল। আমার বাচ্চাদের সাথে এর কোনও সম্পর্ক ছিল না। আমার বাচ্চারা কখনই সমীকরণে ছিল না।”

কাজের ক্ষেত্রে সুস্মিতাকে শিগগিরই ‘Aryaa 3’-এ দেখা যাবে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভক্তদের কীআছে সে কথা নিজেই বলেছেন।
অন্যদিকে, আইপিএল নিয়ে টাকা তছরুপের অভিযোগ উঠেছিল ললিত মোদির বিরুদ্ধে। তদন্তের মাঝেই ২০১০ সালে দেশ ছাড়েন ললিত। সেই থেকে তিনি লন্ডনে।
১৯৯৪ সালে বিশ্ব সুন্দরীর শিরোপা পান সুস্মিতা সেন। ১৯৯৬ সালে ‘দস্তক’ দিয়ে ছবির জগতে হাতেখড়ি। ‘বিবি নম্বর ওয়ান’, ‘ম্যায়নে পেয়ার কিউ কিয়া’, ‘ম্যায় হু না’-র মতো ছবিতে অভিনয় করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *